শাকিব-অপুর সংসারে শনির প্রভাব!

অপুর নিয়তি হয়ত নেহাতই খারাপ। তার বহু প্রতীক্ষিত সুখের সংসারে দুঃখের আগুন জ্বালাতে কাজ করছেন ঢালিউডের সাম্প্রতিককালের বহু আলোচিত নির্মিতব্য সিনেমা ‘রংবাজ’য়ের নির্মাতা শামীম আহমেদ রনী। এমনই গুঞ্জন রটেছে সিনেপাড়ায়।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2017, 03:38 PM
Updated : 25 April 2017, 03:51 PM

গণমাধ্যমে হঠাৎ করেই দীর্ঘ নয় বছরের আড়াল ভেঙে সন্তানসহ বিয়ের কথা প্রকাশের পর থেকে স্পটলাইটে উঠে আসে শাকিব-অপু দম্পতির খবর। আকষ্মিক এই খবর বোমা ফাটিয়ে ছিলো সিনেপাড়ায়। অপুর কোলে ঢালিউডের এক নম্বর তারকা দম্পতির সন্তানকে দেখে শাকিব ও অপুর ভক্তদের পাশাপাশি তাদের নিন্দুকদের হৃদয়েও ঠাঁই করে নেয় তাদের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। অবশেষে অনেক জল ঘোলা করে স্ত্রী ও পুত্রকে মেনে নেয় শাকিব খান। কিন্তু তারপরেও শাকিব-অপুর সংসারের ভবিষৎ অন্ধকার বলেই মনে করছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। এই তারকা দম্পতির সুখের সংসারকে ভাঙার জন্য নেপথ্যের নাটের গুরু হিসেবে নির্মাতা শামীম আহমেদ রনী কাজ করছেন বলেই সিনেপাড়ার অনেকেই মনে করছেন।

পহেলা বৈশাখে অসুস্থ অবস্থায় ডাক্তারের পরামর্শে হাসপাতাল থেকে ছাড়া পেয়ে পরিবারের সঙ্গে কিছুক্ষণ সময় কাটানোর পরেই রাতে ‘রংবাজ’ সিনেমার মহরতে বুবলির সঙ্গে উপস্থিত হন শাকিব খান। এর কয়েকদিন পরেই পাবনায় সিনেমার দৃশ্যধারণের জন্য চলে যাওয়ার পর থেকেই শাকিব-অপুর সংসার ভাঙার চেষ্টার গুঞ্জন চারিদিকে চাউর হয়েছে বেশ।

তবে পুরো বিষয়টি নিয়ে খুবই বিরক্তি প্রকাশ করেছেন ‘রংবাজ’ নির্মাতা শামীম আহমেদ রনী। গ্লিটজকে তিনি বলেন,“আমার দৈনন্দিন জীবনে অনেক কাজ কর্ম রয়েছে। কারো সংসার নিয়ে চিন্তা করার জন্য আমার এত সময় নেই। শাকিব খান ও অপু বিশ্বাসের সংসারে আমি এমন কোনো ব্যক্তি না যার কথায় তাদের সংসার ভাঙবে। শাকিব খান আমার সিনেমার নায়ক। তার সঙ্গে আমার সম্পর্কের ব্যাপারটা শুধু এইটুকুই। আমি তাদের সংসারের তো কেউ নই, সেক্ষেত্রে আমি কিভাবে তাদের সংসার ভাঙবো? এটা খুবই হাস্যকর কথা নয় কি?”

তিনি আরো বলেন,“যাদের কাছে এই মুহূর্তে কোনো খবর নেই তাদের পত্রিকার হয়ত কাটতি বাড়ানো দরকার, একটা কিছু তো লিখতে হবে তাই এগুলো লিখেছেন। সেখানে আমার কোনো মন্তব্য কি নেওয়া হয়েছে?”

বর্তমানে পাবনায় চলছে ‘রংবাজ’ সিনেমার দৃশ্যধারণের কাজ। সেখানে দৃশ্যধারণে অংশগ্রহণ করেছেন শাকিব খান ও শবনম বুবলি জুটি। তবে শাকিব-অপুর সংসারের বিষয়ে নিজেকে ঘিরে গুঞ্জন সর্ম্পকে রনী যে অবস্থান অবলম্বন করুক না কেন ‘রংবাজ’ সিনেমাকে ঘিরে শাকিব খানের অতি উৎসাহ নিয়ে সিনেপাড়ায় চলচ্চিত্রসংশ্লিষ্টদের কানাঘুষো এখনোও চলছে। সকলেই এই তারকা দম্পতির জন্য শুভকমনা জানালেও শাকিব অপুর সংসারের সুন্দর ভবিষৎ নিয়ে এখনও তারা আশঙ্কিত।