অসুস্থ এলটন জন, হাসপাতাল থেকে ফিরলেন বাড়ি

অপরিচিত এক ব্যাক্টেরিয়ার মারাত্মক সংক্রমণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল ব্রিটিশ সংগীত শিল্পী স্যার এলটন জনকে। দুই দিন চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণে থাকার পর শনিবার বাড়ি ফিরেছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 April 2017, 12:33 PM
Updated : 25 April 2017, 12:33 PM

দক্ষিণ আমেরিকায় এক সফর শেষেই হঠাৎ ‘ভীষণ অসুস্থ’ হয়ে পড়েন এলটন জন, এক বিবৃতিতে তার মুখপাত্র ফ্র্যান কার্টিস জানিয়েছেন এমনটাই।

ওই বিবৃতিতে আরও বলা হয়, “এই ধরণের সংক্রমণ খুবই বিরল এবং কালক্ষেপণ করলে মারাত্মক হতে পারে।”

রয়টার্স বলছে, সংক্রমণটা কী ছিল, তা এখনও নির্ণয় করতে পারেননি চিকিৎসকেরা। ১০ এপ্রিল চিলি থেকে সফর শেষ করে ফেরার পরেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

চিকিৎসকেরা তাকে বিশ্রাম নিতে বলায় এপ্রিল এবং মে মাসের বাকি সব অনুষ্ঠান বাতিলও ঘোষণা করা হয় ওই বিবৃতিতে। এতে করে চলতি সপ্তাহের শেষে লাস ভেগাসে এবং মে মাসের প্রথম সপ্তাহে ক্যালিফোর্নিয়ায় তার কনসার্ট বাতিল হয়ে গেছে।

এ প্রসঙ্গে এলটন জন তার ভক্তদের কাছে ক্ষমা চেয়ে এক বার্তায় বলেন, “আমি অনুষ্ঠানগুলো বাতিলের জন্য ক্ষমাপ্রার্থী। যে চিকিৎসকেরা আমাকে এত ভালোভাবে দেখভাল করেছেন, তাদের কাছে আমি অত্যন্ত কৃতজ্ঞ।”

জুনের প্রথম সপ্তাহে ইংল্যান্ডের টুইকেনহ্যামের একটি কনসার্ট দিয়ে অসুস্থতাজনিত বিরতি ভাঙবে। ততদিনে পূর্ণ আরোগ্য তিনি লাভ করবেন বলেই আশা করছেন চিকিৎসকেরা।