মা হচ্ছেন এশা দেওল

মা হতে চলেছেন ভারতীয় অভিনেত্রী এশা দেওল। ২০১২ সালে ব্যবসায়ী ভরত তখতানী’র সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2017, 02:51 PM
Updated : 24 April 2017, 02:51 PM

‘ধুম’,‘যুবা’,‘নো এন্ট্রি’সহ বেশকিছু বলিউড ছবিতে দেখা গেছে তারকা দম্পতি ধর্মেন্দ্র ও হেমা মালিনী’র মেয়ে এশা দেওলকে। সামনের অক্টোবরেই ভূমিষ্ঠ হবে এশা ও ভরত দম্পতির প্রথম সন্তান। খবরটি ইন্ডিয়ান এক্সপ্রেসকে নিশ্চিত করেছে দেওল পরিবারের ঘনিষ্ঠজন লেখক রাম কমল মুখার্জী।

হেমা মালিনীকে নিয়ে দ্বিতীয়বারের মতো বই লিখছেন রাম কমল মুখার্জী। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, “হেমা মালিনী’র উপরে একটি বই লিখছি।তাই কাজের সুবাদে প্রায়ই তাদের বাড়িতে যেতে হয় আমাকে। এ মুহূর্তে দেওল পরিবার আনন্দে ভাসছে! কারণ সামনেই দ্বিতীয়বারের মতো নানা-নানী হতে চলেছেন হেমামালিনী ও ধর্মেন্দ্র দম্পতি। এশা দেওলের গর্ভধারণের সুসংবাদটি আমি তাদের মুখেই শুনেছি।”

রাম কমল মুখার্জী আরও বলেন, “১৬ অক্টোবর হেমা মালিনী’র জন্মদিনেই মুক্তি পাচ্ছে আমার বইটি আর একই সময়ে পৃথিবীতে আসছে এশা ও ভরত-এর প্রথম সন্তান।এ মুহূর্তে মা হেমা মালিনী’র কাছেই রয়েছেন এশা। বড় বোন অহনা দেওল ও তার ছেলেও রয়েছে তাদের সঙ্গে।”

ক’দিন আগেই গণমাধ্যমে সন্তানধারণের কথা জানিয়েছেন সোহা আলী খান ও কুনাল খেমু দম্পতি। এবারে এলো সোহা’র বন্ধু ও সহকর্মী এশা দেওলের গর্ভধারণের সুসংবাদ।বছর শেষে নতুন দুই তারকা সন্তানের মুখ দেখার অপেক্ষায় রইলো বলিউডবাসী!