হাজার কোটি রুপি’র ‘মহাভারত’য়ে কাজ করতে আগ্রহী প্রভাস

হাজার কোটি রুপি ব্যয়ে তৈরি হতে যাচ্ছে মহাভারতের উপর একটি সিনেমা। আর তাতে তামিল তারকা মোহনলাল-এর পাশাপাশি কাজ করতে চান ‘বাহুবলী’ তারকা প্রভাস।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2017, 12:37 PM
Updated : 24 April 2017, 12:37 PM

সম্প্রতি ভারতের চলচ্চিত্র ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল এই সিনেমায় ভীম-এর চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন মোহনলাল। এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করতে গিয়ে নিজেই হাসির পাত্রে পরিণত হয়েছিলেন বিতর্কিত অভিনেতা কামাল আর খান। তখন তিনি এও বলেন, মোহনলাল-এর জায়গায় প্রভাস এই চরিত্রে অভিনয় করলে ভাল হত।

এ প্রসঙ্গে সাম্প্রতিক এক সংবাদ সম্মেলনে প্রভাস-এর মন্তব্য জানতে চাওয়া হলে তিনি বলেন, “সিনেমায় মোহনলাল স্যার, ভীম-এর চরিত্রে অভিনয় করছেন। আর তাই অন্য কোনো চরিত্র যদি তিনি আমার জন্য রাখেন, তবে কেন নয়? অবশ্যই আমি সেখানে তার সঙ্গে অভিনয় করবো।”

দুবাই ভিত্তিক এক অনাবাসী ভারতীয় ব্যাবসায়ীর প্রযোজনায় এক হাজার কোটি রুপি বাজেটে তৈরি হতে যাচ্ছে মহাভারত অবলম্বনে নির্মিতব্য সিনেমাটি। এতে ভারতের বড় তারকারা ছাড়াও অভিনয় করবেন হলিউডি তারকারাও, এমনটাই শোনা গেছে এপর্যন্ত। ২০২০ সালে মুক্তির প্রতীক্ষায় থাকা সিনেমাটি দুটি অংশে মুক্তি পাবে বলেও জানানো হয়েছে নির্মাতার পক্ষ থেকে।

এদিকে প্রভাস অভিনীত ‘বাহুবলী টু’ মুক্তির দিন যতোই ঘনিয়ে আসছে, ততোই বাড়ছে এ নিয়ে দর্শকদের উন্মাদনা। মুক্তির আগেই এই সিনেমার টিকেটের জন্য লেগে গেছে হুড়োহুড়ি। প্রথম তিন দিনের সব টিকেট এরইমধ্যে বিক্রি হয়ে গেছে বলে জানিয়েছে সিনেমাটির পরিবেশকেরা।