ঈদে মুখোমুখি দেব-জিৎ

আসছে ঈদে পশ্চিমবঙ্গের বক্স অফিসে মুখোমুখি হবেন টালিগঞ্জের দুই চিত্রনায়ক দেব ও জিৎ।  তাদের সিনেমা ‘চ্যাম্প’ ও ‘বস টু’ মুক্তি পাবে ওই সময়ে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2017, 02:18 PM
Updated : 23 April 2017, 02:18 PM

কিছুদিন আগেই টিজার মুক্তি পেয়েছিল দেব অভিনীত ‘চ্যাম্প’-এর। সিনেমাটিতে তিনি অভিনয় করেছেন তার বাস্তব জীবনের প্রেমিকা রুক্মিণীর সঙ্গে। এবার প্রকাশ পেল ‘বস টু’য়ের টিজার।

বাবা যাদব-এর পরিচালনায় ‘বস টু’ হলো জিৎ-এর ২০১৩ সালের সুপারহিট সিনেমা ‘বস’-এর সিকুয়েল। হলিউড-বলিউডের মতোই গত কয়েক বছরে বেশ কিছু সিকুয়েল মুক্তি পেয়েছে, যার মধ্যে ‘ক্রস কানেকশন টু’, ‘পাগলু টু’-এর মতো সিনেমাগুলো ব্যবসা সফলও হয়েছে। সেই ধারাবাহিকতায় এবার মুক্তি পাচ্ছে ‘বস টু’, যেখানে আরও একবার পরাক্রমশালী সন্ত্রাসী সূর্য’র চরিত্রে দেখা যাবে জিৎ কে।

 

সিনেমায় দেব-এর সঙ্গে অভিনয় করেছেন শুভশ্রী ও নুসরাত জাহানও। তবে টিজারে দেখা মেলেনি তাদের। পরিচালক জানিয়েছেন, আগের সিনেমার গল্প যেখানে শেষ, সেখান থেকেই নতুন সিনেমার গল্প হবে শুরু।

২০১৬ তে ‘অভিমান’ দিয়ে বক্স অফিস কাঁপিয়েছিলেন জিৎ। তবে সেটি ছিল পুরোদস্তুর রোমান্টিক ছবি। সেই রোমান্টিকতাকে পেছনে ফেলে এবারে জিৎ এই সিনেমার মাধ্যমে ফিরে আসছেন তার চিরচেনা মারদাঙ্গা অবতারেই।

তবে বক্স অফিসে বাজিমাৎ করতে চাইলে দেব-এর সঙ্গে কঠিন লড়াইয়েই পড়তে হচ্ছে জিৎকে। কারণ ‘চ্যাম্প’ সিনেমায় কেবল নায়ক নন, প্রযোজকের ভূমিকাও পালন করবেন দেব। সিনেমাটির পরিচালক রাজ চক্রবর্তী বলেছেন, একজন বক্সারের জীবন নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। এর একটি গানে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে সাবেক ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে।