মা হতে চলেছেন সোহা আলি খান!

মা হতে চলেছেন ভারতীয় অভিনেত্রী সোহা আলি খান

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2017, 12:16 PM
Updated : 22 April 2017, 12:16 PM

২০১৫ সালের ২৫ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন বলিউড তারকা সোহা আলি খান ও কুনাল খেমু। এবারে মা হওয়ার খবর জানালেন এই নবাব কন্যা!

বছর শেষে একজন নতুন সঙ্গী পেতে যাচ্ছে সাইফ-কারিনার ছেলে তৈমুর। ২০১৬’র ২০ ডিসেম্বর পতৌদি পরিবারের ঘর আলো করে এসেছিলেন সাইফপুত্র তৈমুর। এবারে নবাব পরিবারে আসছে আরেক নতুন সদস্য। এ বছরের শেষেই বাবা-মা হতে চলেছেন সোহা আলি খান ও কুনাল খেমু দম্পতি। সম্প্রতি গণমাধ্যমে বিষয়ই নিশ্চিত করেছেন কুনাল খেমু নিজেই।

হিন্দুস্তান টাইমস বলছে, গণমাধ্যমকর্মীদের পাঠানো এক ক্ষুদে বার্তায় প্রথম সন্তানের আগমনের কথা জানান কুনাল। তিনি লেখেন, “আমরা সন্তান-সম্ভবা! এ বছরের শেষেই আসছে আমাদের সন্তান। আপনাদের সকলের আশীর্বাদ ও শুভকামনা চাই।”

মাস খানেক আগেই শোনা গিয়েছিলো সোহা-কুনালের ঘর ভাঙার গুজব। এবারে সোহা’র সন্তান ধারণের খবরে তাই অবাক হয়েছেন অনেকেই। হিন্দুস্তান টাইমসকে দেওয়া সাক্ষাতকারে সন্তানধারণের খবরটি নিশ্চত করে সোহা বলেন, “সবাইকে অসংখ্য ধন্যবাদ আমাদের অভিনন্দিত করার জন্য। আমার ও আমার গর্ভের সন্তানের জন্য সবাই আশির্বাদ করবেন।”

প্রসূতি মায়ের চেহারায় কেমন দেখাবে- সোহাকে এ কৌতুহল অনেকেরই! ভাবী কারিনা কাপুর খানের মতো বলিষ্ঠ ও স্বাবলীলভাবেই কি সবার সামনে উপস্থিত হবেন তিনিও? সেটিও দেখার বিষয়!