‘এখনই বিয়ের কথা ভাবছে না কারিশমা’

ক’দিন আগেই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পর্ব সারলেন কারিশমা কাপুরের সাবেক স্বামী সঞ্জয় কাপুর। স্বাভাবিকভাবেই তাই ভক্তদের মনে প্রশ্ন জেগেছে- তবে কি শিগগিরি বিয়ের মঞ্চে দেখা যাবে কারিশমাকেও? সে প্রশ্নের জবাব দিলেন কারিশমার বাবা রণধীর কাপুর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 April 2017, 12:51 PM
Updated : 21 April 2017, 12:51 PM

২০০৩ সালে বিয়ে হয় কারিশমা কাপুর ও ব্যবসায়ী সঞ্জয় কাপুরের। বিয়ের ক’য়েক বছর পর থেকেই আলাদা থাকতে শুরু করেন এ দম্পতি। অবশেষে ২০১৬’তে এসে চূড়ান্তভাবে বিবাহবিচ্ছেদ ঘটে তাদের। ১৩ এপ্রিল দীর্ঘদিনের বান্ধবী ও প্রেমিকা প্রিয়া সচদেভকে বিয়ে করেন সঞ্জয়। দুই সন্তানের মা কারিশমাকে নিয়েও রয়েছে প্রেমের গুঞ্জন। এ অভিনেত্রীর কথিক প্রেমিক সন্দীপ তশনীওয়াল পেশায় একজন ব্যবসায়ী। কাপুর পরিবারের বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে তাদের।

ডিএনএ ম্যাগাজিন’কে দেওয়া এক সাক্ষাতকারে করিশমার বাবা রণধীর কাপুর বলেন, “এ মুহূর্তে কারিশমা’র বিয়ের কোনো পরিকল্পনা নেই। দুই সন্তান সামিরা ও কিয়ানকে নিয়ে বেশ ভালো আছে লোলো। সে চাইলে যে কোনো সময়ই বিয়ে করতে পারে আর এ নিয়ে আমার কোনো আপত্তি নেই। তবে আমি যতদূর জানি এখনই বিয়ের কথা ভাবছে না কারিশমা।”

রণধীর আরও বলেন, “কারিশমা ও কারিনা দু’জনই তাদের জীবনে সুখে আছে। কিয়ান, সামিরা ও তৈমুর আলী খান- তিন নাতি-নাতনীকে নিয়ে আমারও সুন্দর সময় কাটছে।” এ সময় মেয়ে-জামাই সাইফ আলী খানকে নিয়েও উচ্ছ্বসিত প্রশংসা করেন রণধীর। তিনি বলেন, “সাইফ একজন ভালো মানুষ। সে খুবই সংসারী এবং মিশুক প্রকৃতির।”

এ মুহূর্তে কারিশমার কথিত প্রেমিক সন্দীপের সঙ্গে তার বর্তমান স্ত্রীর বিচ্ছেদ প্রক্রিয়া চলছে। আইনী জটিলতা মিটে গেলেই হয়ত বিয়ের দিকে পা বাড়াবেন কারিশমা-সন্দীপ জুটি- এমনটাই ধারণা করছেন সকলে।