শুক্রবার মুক্তি পাচ্ছে ‘তুই আমার’

শুক্রবার সারা দেশে মুক্তি পাচ্ছে সাইমন সাদিক ও মিষ্টি জান্নাতের সিনেমা ‘তুই আমার’। সিনেমাটি পরিচালনা করেছেন সজল আহমেদ। রাজধানীর অভিসার, সনি, আনন্দ সহ সারাদেশের ৬০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2017, 03:47 PM
Updated : 20 April 2017, 03:47 PM

রোমান্টিক ধাঁচের গল্প নিয়ে আবর্তিত হয়েছে ‘তুই আমার’ সিনেমার কাহিনি। সিনেমাটি নির্মাণের পাশাপাশি গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন সজল আহমেদ নিজেই।

একটি জমিদারবাড়িকে কেন্দ্র করে গড়ে উঠেছে সিনেমার গল্প। যেখানে ঘটনাক্রমে মিষ্টি ও সাইমনের প্রেমের সর্ম্পক গড়ে উঠে। কিন্তু সেখানে ঘটে নানা বিপত্তি। এমন ভাবে এগিয়ে গেছে সিনেমার গল্প।

সিনেমা প্রসঙ্গে গ্লিটজকে সজল আহমেদ বলেন, “সিনেমাটি ঘিরে আমি খুবই আশাবাদী। কারণ সিনেমার গল্পটি খুবই সুন্দর ও রোমান্টিক। সিনেমাটি সকল শ্রেণির দর্শকের পছন্দ হবে বলে আমার বিশ্বাস।”

‘তুই আমার’ সিনেমায় সাইমন মিষ্টি জুটি ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রেবেকা, আলীরাজ, তানিন সুবহা, বিপাশা কবির ও বড়দা মিঠু প্রমুখ।

সিনেমায় গান ব্যবহার করা হয়েছে মোট ৫টি। গানগুলোতে কন্ঠ দিয়েছেন বাংলাদেশের আসিফ আকবর, ইমরান ও ভারতের কলকাতার মৌরি, অভি, প্রীতম। সিনেমার সংগীত পরিচালনা করেছেন প্রীতম।

বাংলাদেশ ও ভারতের বিভিন্ন লোকেশনে সম্পন্ন করা হয়েছে সিনেমার দৃশ্যধারণের কাজ। দেশীয় প্রযোজনায় সিনেমাটি প্রযোজনা করেছেন হ্যাভেন মাল্টিমিডিয়া লিমিটেড।