শচীনকে রজনীকান্ত, শাহরুখের শুভেচ্ছা

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে ভারতীয় ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকর-এর জীবনী নির্ভর প্রামাণ্যচিত্র ‘শচীন: আ বিলিয়ন ড্রিমস’। মুক্তির আগে ছবিটি নিয়ে শচীনকে শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণের মহাতারকা রজনীকান্ত এবং বলিউডি অভিনেতা শাহরুখ খান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 April 2017, 01:37 PM
Updated : 20 April 2017, 01:37 PM

মঙ্গলবার টুইটারে শচীনকে অভিনন্দন জানান রজনীকান্ত। তিনি লিখেন, “প্রিয় শচীন,‘শচীন: আ বিলিয়ন ড্রিমস’-এর জন্য আমার শুভ কামনা রইলো। ঈশ্বর আপনাকে আশীর্বাদ করুন।”

উত্তরে শচীন লিখেছেন, “ধন্যবাদ, থালাইভা। আশা করছি, তামিল ভাষায় আপনি এটি উপভোগ করবেন।” সেইসঙ্গে টুইটে তিনি জুড়ে দেন প্রামাণ্যচিত্রটির একটি তামিল লিঙ্কও।

এর পরেরদিনই শচীনকে শুভ কামনা জানান শাহরুখ খান।

টুইটারে তিনি লিখেন,“যখন আপনি ভাল খেলেছেন, আপনার প্রতি বিশ্বাস রেখেছি। আস্থা ছিল তখনও, যখন ভাল খেলেননি। কোটি কোটি মানুষের মতোই আমি আমার পথপ্রদর্শক আলোর অভাব বোধ করি। সিনেমাটির জন্য আগাম শুভকামনা।”

উত্তরে শাহরুখ-এর উদ্দেশ্যে এক টুইটে শচীন লিখেন,“জীবনে হার না থাকলে কেউ কখনও জিততো না, আর কিছু শিখতোও না। কোটি কোটি মানুষের মতোই, আপনার কথা আমার হৃদয় ছুঁয়ে গেছে। আপনার প্রতি ভালোবাসা।”

কিছুদিন আগেই ট্রেইলার প্রকাশিত হওয়া এই প্রামাণ্যচিত্রটি নিয়ে শচীনকে শুভকামনা জানিয়েছেন মাধুরী দীক্ষিত ও শ্রেয়াস তালপাড়ে’র মতো তারকারাও।

২৬ মে মুক্তির অপেক্ষায় থাকা এই প্রামাণ্যচিত্রে তুলে ধরা হবে শচীন টেন্ডুলকর-এর শৈশব থেকে বিশ্বমঞ্চে ভারতকে জয়ী করার গল্প। সেইসঙ্গে অবসরে যাওয়া এই ক্রিকেটারকে নিয়ে নিজেদের অনুভূতির কথা জানাবেন মহেন্দ্র সিং ধোনি, বীরেন্দ্র শেহবাগ-দের মতো ক্রিকেট তারকারা।