প্রকাশিত হলো ‘রংবাজ’ সিনেমার ফার্স্টলুক

শাকিব খান মানেই সিনেমায় নতুন লুক। যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারি’ সিনেমার মাধ্যমে পর্দায় উপস্থিত হওয়ার মাধ্যমে যার যাত্রা শুরু হয়। আবারো তিনি ভক্তদের কাছে নিজের নতুন লুকে উপস্থিত হলেন। বুধবার নির্মিতব্য ‘রংবাজ’ সিনেমার ফার্স্টলুকে সেই প্রমাণই পাওয়া গেলো।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2017, 05:02 PM
Updated : 20 April 2017, 10:01 AM

‘রংবাজ’ সিনেমার ফার্স্টলুক প্রকাশের পরেই সামাজিক যোগাযোগের মাধ্যমে বেশ সাড়া ফেলেছে। যদিও এর আগে ‘বসগিরি’ ও ‘সত্তা’ সিনেমায় নিজের নতুন লুকের কারণে ভক্তদের কাছে বেশ আলোচিত হয়েছিলেন শাকিব।

সাম্প্রতিকালে ঢালিউডের অন্যতম আলোচিত সিনেমা হিসেবে সকল শ্রেণির দর্শকের কাছে বেশ পরিচিতি পেয়েছে নির্মিতব্য সিনেমা ‘রংবাজ’। যেই সিনেমাকে কেন্দ্র করে শাকিব খান ও অপু বিশ্বাসের ব্যক্তিজীবনও উঠে আসে গণমাধ্যমে। নিজেদের ব্যক্তি জীবন নিয়ে অপু বিশ্বাস ও শাকিব খান উভয়েই গণমাধ্যমে নিজেদের অবস্থান তুলে ধরেন। এরই পরেই হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন শাকিব খান। অবশেষে শাকিব খান কিছুটা সুস্থ হলে শাকিব ও অপুর মধ্যে মান অভিমানের পালা শেষে পহেলা বৈশাখের সন্ধ্যায় একই সঙ্গে কাটান ঢালিউডের এই তারকার দম্পতি। সেই রাতেই ‘রংবাজ’ সিনেমার মহরতে অংশগ্রহণ করেন শাকিব ও বুবলি। তবে ‘রংবাজ’ সিনেমার মহরত শেষেই হঠাৎ শারীরিক অসুস্থতার কারণে হাসপাতালে ভর্তি হন শবনম বুবলি।

বহু আলোচিত ‘রংবাজ’ সিনেমায় জুটিবেঁধে অভিনয় করছেন শাকিব খান ও শবনম বুবলি। সিনেমাটি নির্মাণ করছেন শামীম আহমেদ রনী। তবে সিনেমাটি নির্মাণের আগেই যেমনি চারিদিকে আলোচনা ঝড় তুলেছিলো ঠিক তেমনি সিনেমাটিকে ঘিরে ঢালিউডের সুপারস্টার শাকিব খানও কম আশাবাদী নয়। পহেলা বৈশাখে সিনেমার মহরত অনুষ্ঠানে সিনেমাকে ঘিরে আশাবাদ ব্যক্ত করে গ্লিটজকে তিনি বলছিলেন,“আগামী ঈদ রংবাজময় হবে।”

সোমবার থেকে শুরু হয়েছে সিনেমার দৃশ্যধারণের কাজ। সিনেমার প্রথম লটের দৃশ্যধারণ নাটোর ও পাবনায় করা হচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি পাবে। সিনেমাটি য়ৌথভাবে নির্মাণ করছেন বাংলাদেশের মের্সাস রূপরঙ চলচ্চিত্র ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।