বলিউড মাতাতে আসছেন ক্রিকেটার আন্দ্রে রাসেল!

ক্রিকেট তারকা ডোয়াইন ব্রাভো’র পথ ধরে সংগীতে আসছেন ওয়েস্ট ইন্ডিজ দলের অলরাউন্ডার্ আন্দ্রে রাসেল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 April 2017, 03:08 PM
Updated : 15 April 2017, 03:08 PM

এ মুহূর্তে ব্যাট-বল হাতে মাঠের সময়টা ভালো যাচ্ছে না ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের নামকরা অল-রাউন্ডার আন্দ্রে রাসেল-এর। আর তাই অবসরের এ সময়কে নিজের সংগীত প্রতিভার বিকাশ ঘটাতে কাজে লাগাবেন বলে ঠিক করেছেন তিনি। ক্রিকেট তারকা ডোয়াইন ব্রাভো’র ‘চ্যাম্পিয়ন’, ‘জ্যাগারবম্ব’ ও ‘ট্রিপ আভি বাকি হ্যায়’র মতো দর্কশপ্রিয় মিউজিক ভিডিও তৈরির কথা ভাবছেন এ তারকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বলছে, সম্প্রতি গান ও অভিনয় কেরিয়ার নিয়ে বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের সঙ্গে কথা বলেছেন্ আন্দ্রে। যুক্তরাষ্ট্রের টেক্সাসে একসঙ্গে ডিনার করার সময় মল্লিকার কাছ থেকে গান ও অভিনয় নিয়ে নানা পরামর্শ করেন এ তারকা। এ সময় নিজের মিউজিক ভিডিওর পাশাপাশি বলিউডে অভিনয়ের ব্যাপারেও আগ্রহ প্রকাশ করেন তিনি।

মিড ডে’কে দেয়া সাক্ষাতকারে আন্দ্রে বলেন, “এ মুহূর্তে আমি আমার সংগীত কেরিয়ারের দিকে মনোযোগ দিচ্ছি। সামনেই  আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে আমার প্রথম মিউজিক ভিডিও। ভারতের বাজারকে লক্ষ্য করেই এ ভিডিওটি তৈরি করা হবে। এরপর বলিউডে অভিনয়ের ব্যাপারে চিন্তা করবো।”

আন্দ্রে আরও বলেন, “মিউজিক ভিডিও’র জন্য ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন কিংবা প্রিয়াঙ্কা চোপড়ার কথা ভাবছি। আশা করি তাদের কারও শিডিউল পেলে শিগগিরই কাজ শুরু করে দেবো।”

মিউজিক ভিডিও’র পাশাপাশি আন্দ্রে’র একক অ্যালবাম বাজারে আনছে জেমিনিমিউজিক। এ বছর এ প্রতিষ্ঠানটিই প্রকাশ করেছে সংগীততারকা জাস্টিন বিবারের একক অ্যালবাম ‘সরি’।