আসছে যীশু-মিমি’র নতুন ছবি ‘পোস্ত’

পারিবারিক গল্পনির্ভর সিনেমা ‘পোস্ত’। এই ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয়ে করছেন টালিগঞ্জে জনপ্রিয় নায়ক যীশু সেনগুপ্ত ও মিমি চক্রবর্তী। সদ্য মুক্তিপ্রাপ্ত এ ছবির ট্রেইলারে মিললো এক নতুনত্বের স্বাদ!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 April 2017, 02:58 PM
Updated : 14 April 2017, 03:00 PM

শিবপ্রসাদ মুখার্জী ও নন্দিতা রায়ের যৌথ পরিচালনার ছবি ‘পোস্ত’। এই দুই পরিচালকের আগের ছবিগুলো- ‘ইচ্ছে’, ‘রামধনু’ কিংবা ‘প্রাক্তন’য়ে  পারিবারিক দ্বন্দের বিষয়গুলোকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন তারা। ‘পোস্ত’ও এর ব্যতিক্রম নয়। তবে উপস্থাপন ও বিষয়বস্তুতে রয়েছে নতুনত্ব। আধুনিক পরিবারের চাকুরিজীবী বাবা-মায়ের আদরের সন্তানকে মানুষ করতে গিয়ে দাদা-দাদী’র সঙ্গে প্রতিনিয়ত যে মত পার্থক্য ঘটে তাই নিয়েই এ ছবির গল্প।

এ ছবিতে মিমি ও যীশুর পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী, পরাণ বন্দোপাধ্যায় ও সোহিনী সেনগুপ্তকে। ট্রেইলারে দেখা যায়- ছোট্ট ছেলে ‘পোস্ত’ বাবা-মায়ের অবর্তমানে দাদা ও দাদীর কাছেই বেশি সময় কাটে তার। কিন্তু সন্তান মানুষ করতে গিয়ে পোস্ত’র বাবা-মায়ের সঙ্গে প্রতিনিয়তই বিরোধ ঘটে তার দাদা-দাদীর। দাদা-দাদীর প্রতি বেশি নির্ভনশীল পোস্ত তার বাবা-মায়ের থেকে দূরে সরে যাচ্ছে- শোনা যায় এমন অভিযোগও। এমনই এক দ্বন্দ্ব নিয়ে আসছে ‘পোস্ত’।