ক্যানসারের সঙ্গে লড়ছেন বিনোদ খান্না?

ভারতীয় অভিনেতা বিনোদ খান্না মূত্রাশয়ের ক্যানসার আক্রান্ত হয়েছেন- সম্প্রতি এমনই এক গুজব ছড়িয়ে পড়েছে তার এক রুগ্ন স্বাস্থ্যের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হওয়ার পর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2017, 03:27 PM
Updated : 6 April 2017, 03:27 PM

বুধবার বিনোদ খান্নার বড় ছেলে রাহুল খান্না নিজেই গণমাধ্যমকে জানিয়েছিলেন ডিহাইড্রেশনের কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছেন তার বাবা। সত্তর বছর বয়সী এই অভিনেতাকে কয়েকদিনের সেবা দিয়ে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথাও বলেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি ছড়িয়ে পড়া ভগ্ন-স্বাস্থ্যের বিনোদ খান্নার ছবি ইঙ্গিত দিচ্ছে অন্যকিছুরই।

সেই অন্য কিছুটাই মূত্রাশয়ের ক্যান্সার- এমন ধারণাই করছেন অনেকে। কারণ বছর কয়েক আগের ছবিতেও ভরাট স্বাস্থ্যের শক্ত-সমর্থ বিনোদ খান্নাকে ছবিতে দেখা গেছে হাড্ডিসার, রোগে জীর্ণ অবস্থায়।

বিনোদ খান্নাকে বড়পর্দায় শেষবার দেখা গেছে ২০১৫ সালের সিনেমা ‘দিলওয়ালে’তে। তবে সাম্প্রতিক সময়ে তিনি সবচেয়ে বেশি আলোচনায় এসেছিলেন ‘দাবাং’ সিনেমায় পান্ডেজী’র ভূমিকায় অভিনয় করে।

বিনোদ খান্নার পরিবারের তরফ থেকেও এব্যাপারে জানানো হয়নি কিছু। তিনি যে হাসপাতালে অবস্থান করছেন, সেটির কর্তৃপক্ষও এব্যাপারে নিশ্চুপ।

সত্তর দশকের জনপ্রিয় অভিনেতা বিনোদ খান্না অভিনয় করেছেন ‘কুরবান’, ‘মুকাদ্দর কা সিকান্দার’-এর মতো সিনেমায়। বিজেপি’র প্রার্থী হয়ে পাঞ্জাবের গুরদাসপুর থেকে নব্বইয়ের দশকের শেষে তিনি নির্বাচিত এমপিও হয়েছিলেন। তার দুই পুত্র অক্ষয় এবং রাহুল- দুজনই নব্বই পরবর্তী সময়ে বলিউডে অভিনয়ের কেরিয়ার গড়েন।