আমির খান-এর নতুন টিভি অনুষ্ঠান

বলিউডি অভিনেতা আমির খান এবার মারাঠি ভাষায় নির্মিত অনুষ্ঠান ‘তুফান আলায়া’তে অংশ নেবেন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 April 2017, 12:50 PM
Updated : 6 April 2017, 12:52 PM

এতদিন ভারতীয় অভিনেতা আমির খানকে কেবল দেখা গেছে হিন্দি সিনেমাতেই। ‘সত্যমেব জয়তু’ নামের একটি টিভি অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন আমির, কিন্তু তারও ভাষা ছিল হিন্দি। এবার তাকে দেখা যাবে গড়গড় করে মারাঠি বলতে, নতুন অনুষ্ঠান ‘তুফান আলায়া’তে। সম্প্রতি টুইটারে তিনি প্রকাশ করেছেন অনুষ্ঠানটির ট্রেইলার।

সামাজিক দায়বদ্ধতার বিষয়গুলো নিয়ে অনেক আগের থেকেই কাজ করে আসছেন আমির। এই তারকার সেরকমই একটি প্রকল্প হলো ‘পানি ফাউন্ডেশন’। ভারতের পানি সঙ্কট নিয়ে কাজ করে এই সংস্থা। তাদেরই উদ্যোগে মহারাষ্ট্রের পানি সঙ্কট মোকাবেলায় তৈরি হচ্ছে অনুষ্ঠানটি। এতে আমিরের  পাশাপাশি থাকছেন মারাঠা ইন্ডাস্ট্রির বড় বড় তারকারা।

টুইটারে অনুষ্ঠানটির ট্রেইলার প্রকাশ করে আমির লিখেছেন, “মারাঠি চ্যানেলগুলোর জন্য বড় একটি প্রকল্পে কাজ করছি। দেখুন তার ট্রেইলার।”

অনুষ্ঠানে আমিরের পাশাপাশি তিনটি দলে দেখা যাবে মারাঠি তারকাদের। বিদর্ভ যোদ্ধা দলে থাকবেন ভরত গণেশপুর এবং অনিতা দাতে, মরাঠাওয়াড়া বীর-এ থাকবেন গিরীশ কুলকার্নি ও প্রতীক্ষা লোঙ্কার এবং পশ্চিম মহারাষ্ট্র মার্ভেল দলে দেখা যাবে সুনীল বর্ভে এবং সাই তমহঙ্কর। অনুষ্ঠানে আরও থাকবেন জীতেন্দ্র জোশি।

মহারাষ্ট্রকে পাঁচ বছরের মধ্যে খরা-মুক্ত করার শপথ নিয়েছিলেন আমির ২০১৬ সালে। তখন তিনি বলেছিলেন,“এই বছর আমরা আমাদের প্রকল্পের আওতায় রাজ্যের তিনটি তালুকে সাফল্য পেয়েছি। এবার সামনের বছর আমরা ত্রিশটি তালুককে লক্ষ্য করবো এবং পাঁচ বছরের মধ্যে এই রাজ্যের ৩৬ জেলার ৩৫৮ টি তালুক খরামুক্ত করার চেষ্টা চালিয়ে যাব। আমাদের লক্ষ্য হলো মহারাষ্ট্রকে পুরোপুরি খরা-মুক্ত করা।”

৮ এপ্রিল থেকে অনুষ্ঠানটি দেখা যাবে কয়েকটি মারাঠা চ্যানেলে।