‘বাহুবলি’ আসছে টিভি সিরিজে!

শুক্রবার মোড়ক উন্মোচন হলো ‘বাহুবলি’র কাহিনি নিয়ে প্রথম উপন্যাস ‘দ্য রাইজ অফ শীবাগমী’। আনন্দ নীলাকান্তের লেখা এ উপন্যাসটি অবলম্বনে টিভি সিরিজ নির্মাণের ঘোষণা দিলেন ‘বাহুবলি’ পরিচালক এস এস রাজমৌলি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 April 2017, 01:08 PM
Updated : 1 April 2017, 01:08 PM

২০১৭-র অন্যতম প্রতীক্ষীত সিনেমা ‘বাহুবলি: দ্য কনক্লুশন’। প্রথম কিস্তি ‘বাহুবলি: দ্য বিগিনিং’-এর মতোই মুক্তির আগে থেকেই নানা কারণে সংবাদ শিরোনাম হয়েছে পৌরাণিক কাহিনি নিয়ে নির্মিত এ সিনেমাটি। ‘দ্য রাইজ অফ শীবাগমী’ বইতে রানি শীবাগমীর বেড়ে ওঠার গল্প বলা হয়েছে। শীবগমী কেমন করে মহেশমতির রাজমাতা হলেন সে কাহিনি-ই বলা হয়েছে এ বইতে।

ইন্ডিয়া টুডে বলছে, আনন্দ নীলাকান্তের ‘দ্য রাইজ অফ শীবগমী’ বইটি তিন খন্ডে প্রকাশিত হতে যাচ্ছে। বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রথম খন্ড ‘দ্য রাইজ অফ শীবগমী’ নিয়ে টিভি সিরিজ নির্মানের ঘোষণা দিলেন রাজমৌলি।

তিনি বলেন, “তিনটি খন্ড নিয়েই টিভি সিরিজ বানানো হবে। তবে এ টিভি সিরিজগুলো দৈনিক প্রচারিত সিরিজগুলোর মতো নয়। এগুলো একটি নির্দিষ্ট মৌসুম জুড়ে দেখানো হবে।”

অনুষ্ঠানে রাজমৌলিকে লাখ টাকার প্রশ্নটি করতে ছাড়েননি সাংবাদিকরা! ‘কেন কাটাপ্পা বাহুবলি’কে মেরে ফেলবে?’- এ প্রশ্নের জবাবে রাজমৌলি হেসে বলেন, “আমার মনে হয় দর্শক যখন দু’বছর অপেক্ষা করতে পেরেছে তখন এ প্রশ্নটির উত্তর জানতে আর একটি মাস তারা অপেক্ষা করতে পারবে।”

২৮ এপ্রিল মুক্তি পেতে চলেছে প্রভাস, রানা দগ্গুবতী, আনুশকা শেঠি, তামান্না, সত্যরাজ ও রম্য কৃষ্ণান অভিনীত এ সিনেমাটি।