করণের বাচ্চাদের জন্য ঘর সাজালেন গৌরী খান!

শাহরুখ-পত্নী গৌরী খান পেশায় একজন ইন্টেরিয়র ডিজাইনার- একথা প্রায় সবাই জানেন। বলিউডে নানা সময়ে শাহরুখ-করণের বন্ধুত্বের পাশাপাশি আলোচিত হয়েছে করণ ও গৌরীর বন্ধুত্বের কথা। এবারে বন্ধুর সন্তানের জন্য তাই চমৎকার একটি ‘শিশু-কক্ষ’-র নকশা করলেন গৌরী।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2017, 02:06 PM
Updated : 31 March 2017, 02:06 PM

সম্প্রতি এক টুইটারে গৌরী খানের নকশা করা  শিশু-কক্ষের ছবি পোস্ট করেন করণ জোহর। । ছবির ক্যাপশনে করণ লেখেন, “আমার বাচ্চাদের জন্য অসম্ভব সুন্দর একটি শিশু কক্ষ সাজিয়েছে গৌরী। অনেক অনেক ভালোবাসা আর আদরের স্পর্শ জড়িয়ে আছে এতে। ঠিক যেন এক টুকরো স্বর্গ!”

ছবিতে শিশু-কক্ষে এক সঙ্গে বসে থাকতেও দেখা গেছে করণ ও গৌরীকে। সাদা রঙের দেওয়ালে আঁকা হয়েছে নকশাদার সুন্দর ছবি আর ঝোলানো হয়েছে হরেক রকম খেলনা। ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, করণের নির্দেশে শিশু-কক্ষে বাচ্চাদের জন্য গান শোনার ব্যবস্থা রেখেছেন গৌরী। বাচ্চাদের ছড়া গান নয় বরং করণের প্রিয় গানগুলোই বাচ্চাদের শোনানো হবে বলে জানান এ তারকা!

করণ জোহর বলেন, “আমি চাই আমার বাচ্চারা ছোট থেকেই গান শুনে বড় হোক। তাদের আমি সে গানগুলোই শোনাতে চাই যেগুলো আমি আমার ছেলেবেলায় শুনেছি। আমি চাই আমার বাচ্চারা ছোটবেলা থেকেই আমার পছন্দের সঙ্গে পরিচিত হোক, যাতে বড় হয়ে তারা আমাকে ভালবাসে।”

সারোগেশন পদ্ধতিতে ৭ ফেব্রুয়ারি জন্ম নেয় দুই জমজ সন্তান রুহি ও যশ। অপরিণতভাবে জন্ম নেয়ায় জন্মের পরপরই প্রায় ৫০ দিনের জন্য রাখা হয়েছিলো আইসিইউ’তে। বৃহস্পতিবার তাদের ঘরে নিয়ে আসেন করণ জোহর।