চলচ্চিত্রে সংশ্লিষ্ট মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিল বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড

প্রথমবারের মতো বাংলাদেশ চলচ্চিত্র সংশ্লিষ্ট বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিল বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। মোট ৪১ জন মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা তুলে দেয় ফিল্ম ক্লাব।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 March 2017, 01:53 PM
Updated : 30 March 2017, 01:53 PM

বৃহস্পতিবার সকাল ১০টায় এফডিসির আট নম্বর ফ্লোরে চলচ্চিত্র সংশ্লিষ্ট অভিনেতা,প্রযোজক, পরিবেশক, পরিচালকদের ফিল্ম ক্লাবের বর্তমান কমিটির পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। 

সম্মাননা পেয়েছেন পরিচালক ও অধ্যাপক ড. অরূপ রতন চৌধুরী, সংগীতপরিচালক আনোয়ার জাহান নান্টু, প্রযোজক ও পরিচালক আহসান উল্লাহ মনি, অভিনেতা ও প্রযোজক আকবর হোসেন পাঠান ফারুক, খ্যাতিমান শিল্পী আবদুল জব্বার,সুরকার-গীতিকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল, প্রযোজক ফরমান আলী, চলচ্চিত্র সম্পাদক ও পরিচালক আবু মুসা দেবু, পরিচালক এম এ খালেক, প্রযোজক এম এ মালেক, চলচ্চিত্র প্রযোজক মোস্তফা কামাল উদ্দিন, পরিচালক এস আর রেজা, অভিনেতা কামরুল আলম খান খসরু, প্রদর্শক কাজী ফিরোজ রশিদ, প্রযোজক কাজী আলীম উদ্দিন, প্রযোজক কুদ্দুসুর রহমান, প্রযোজক ও পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, প্রযোজক ও এটি এন বাংলা চ্যানেলের কর্ণধার ড. মাহফুজুর রহমান, প্রযোজক হাফিজুল ইসলাম ঝন্টু, পরিচালক নাসির উদ্দিন ইউসুফ, ডিস্ট্রিবিউশন ম্যানেজার নগেন্দ্র মোহন, পরিচালক নূর মোহাম্মদ মনি, পরিচালক মনতাজুর রহমান আকবর, প্রযোজক নাদের খান।

এছাড়াও আছেন প্রযোজক ও প্রদর্শক মোশারফ হোসেন দুলাল, পরিচালক কিতাব আলী, প্রযোজক রফিকুল ইসলাম, চলচ্চিত্র সাংবাদিক সলিম উল্লাহ সেলিম, অভিনেতা-প্রযোজক ও পরিচালক মাসুদ পারভেজ সোহেল রানা, প্রযোজক মাহমুদ পারভেজ জুয়েল, চলচ্চিত্র সাংবাদিক মাইনুল হক, প্রযোজক ও অভিনেতা মীর এনামুল করিম আমান, গায়ক ও সংগীত পরিচালক রফিকুল আলম, জনপ্রিয় অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, অভিনেতা-প্রযোজক ও পরিচালক সৈয়দ হাসান ইমাম, প্রযোজক ও অভিনেতা সৈয়দ আব্বাস হোসেন, চিত্রগ্রাহক শফিকুল ইসলাম স্বপন, প্রযোজক শহীদুল হক শিকদার, কন্ঠশিল্পী ইন্দ্রমোহন রাজবংশী, সুরকার ও সংগীত পরিচালক সুজেয় শ্যাম ও চিত্রগ্রাহক জিয়ারত হোসেন রাজু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাবের প্রেসিডেন্ট মেহেদী হাসান সিদ্দিকী মনির। উপস্থিত ছিলেন  খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ছাড়াও আরো অনেকে।