সালমানের সিনেমার গানের মূল্য ২০ কোটি রুপি!

কবীর খান পরিচালিত ও সালমান খান অভিনীত সিনেমার তিনটি গানের স্বত্ত্ব বিক্রি হলো ২০ কোটি রুপিতে!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2017, 01:29 PM
Updated : 28 March 2017, 01:29 PM

২০১৭’র অন্যতম প্রতিক্ষীত বলিউডি সিনেমা হলো ‘টিউবলাইট’। কারণ, সালমান-কবীর জুটি মানেই বক্স অফিসে ধুন্ধুমার কাণ্ড। তবে এবার সিনেমা মুক্তির আগে গানের স্বত্ত্ব বিক্রি করেই ২০ কোটি রুপি আয় করে ফেললো সিনেমাটি।

সালমান খান অভিনীত গানগুলো সবসময় টপচার্টের শীর্ষে থাকে। তবে অন্যান্য সিনেমায় যেখানে নিদেনপক্ষে ৫ থেকে ৭ টি গান থাকে, সেখানে ‘টিউবলাইট’-এর গানের সংখ্যা মাত্র তিন! তার চেয়েও অবাক করা ব্যাপার হলো, এরমধ্যে কোনো গানের সঙ্গেই ঠোঁট মেলাননি সালমান! গান তিনটি ব্যবহৃত হয়েছে সিনেমার আবহসংগীত হিসেবে।

কবীর খানের ‘টিউবলাইট’ কেবল সালমানই নয়, অন্য অনেক কারণেই এর আগে উঠে এসেছে শিরোনামে। সিনেমাটিতে সালমান খানকে প্রথমবারের মতো দেখা যাবে চীনা অভিনেত্রী ঝু ঝু-র সঙ্গে। এছাড়াও এটিই ছিল প্রয়াত অভিনেতা ওম পুরির শেষ অভিনীত সিনেমা। তবে সবচেয়ে বড় চমকপ্রদ খবরটি ছিল, এই সিনেমাতে সংক্ষিপ্ত এক চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকেও!

এদিকে কেবল নিজের সিনেমা নিয়েই ব্যস্ত নন সালমান খান। এপ্রিলের প্রথম সপ্তাহে তিনি প্রকাশ করবেন হিন্দি সিনেমার সোনালি যুগের অভিনেত্রী আশা পারেখ-এর আত্মজীবনী ‘দ্য হিট গার্ল’।

আশা পারেখ-এর সঙ্গে সালমান খান-এর পরিবারের রয়েছে খুব ঘনিষ্ঠ সম্পর্ক। সালমান-এর সৎ মা হেলেন ছিলেন আশার খুব কাছের বন্ধু। এমনকী ষাটের দশকের পর্দা কাঁপানো নায়িকা ওয়াহিদা রহমান, সাধনা, নন্দা এবং চরিত্রাভিনেত্রী শাম্মি ছিলেন তাদের খুবেই ঘনিষ্ঠ।

সেই বন্ধুত্ব ও রূপালি জগতে কাটানো জীবন নিয়েই আশা পারেখ লিখেছেন তার আত্মজীবনী ‘দ্য হিট গার্ল’। সাংবাদিক খালেদ মোহাম্মাদ বইটির অনুলিখন করেছেন।