নিজের সিনেমায় প্লেব্যাক করলেন পরিনীতি!

সামনেই আসছে পরিনীতি চোপড়ার নতুন সিনেমা। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘মেরে পেয়ারি বিন্দু’ নামের  সিনেমাতে অভিনয়ের পাশাপাশি প্লেব্যাকে কন্ঠ দিলেন এই তারকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 March 2017, 12:09 PM
Updated : 28 March 2017, 12:09 PM

ছোটবেলা থেকেই নিয়েছেন গানের তালিম। কিন্তু পরবর্তীতে গানের বদলে অভিনয় দিয়েই সকলের মন জয় করেছেন ‘ইশকজাদে’ অভিনেত্রী পরিনীতি চোপড়া। এবারে নতুন সিনেমায় অভিনয়ের পাশাপাশি গানের জাদুতেও সকলকে মুগ্ধ করলেন তিনি!

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ‘মানা কে হাম ইয়ার নেহি’ শিরোনামের এই গানটির মাধ্যমে প্লেব্যাক শিল্পী হিসেবে বলিউডে অভিষেক ঘটলো পরিনীতি চোপড়ার। কাউসার মুনীরের লেখা ও শচীন-জিগারের দ্বৈত মিউজিক কম্পোজিশনে মিষ্টি প্রেমের এ গানটিতে পরিনীতির মোহনীয় কণ্ঠে মাতোয়ারা বলিউড পাড়া।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত এই গানটি নিয়ে অভিনেত্রী আলিয়া ভাট তার টুইট পোস্টে পরিনীতির উদ্দেশ্য করে লিখেছেন, “পরি, তুমি দারুণ গেয়েছো! মুগ্ধ হয়ে বারবার শুধু শুনেই যাচ্ছি!”বোনকে অভিনন্দন জানাতে ভোলেননি পরিনীতির কাজিন প্রিয়াঙ্কা চোপড়াও! তিনি লিখেছেন, “তোমাকে নিয়ে গর্বিত। অনেক সুন্দর গেয়েছো।”

 

‘মেরে পেয়ারি বিন্দু’ সিনেমায় পরিনীতির বিপরীতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। পরিনীতির গান শুনে মুগ্ধ হয়েছেন তিনিও! আয়ুষ্মান লিখেছেন, “যেমন সুন্দর গলা তেমনি সুন্দর আমার ছবির নায়িকা,স্নিগ্ধ ও আবেদনময়!”

১১ মে মুক্তি পেতে চলেছে পরিনীতি চোপড়ার নতুন সিনেমা ‘মেরে পেয়ারি বিন্দু’। সামনেই আসছে এ তারকার নতুন সিনেমা ‘গোলমাল-থ্রি’।