আমি স্বজনপ্রীতির উর্ধ্বে নই : করণ জোহর

সেলিব্রেটি চ্যাট শো ‘কফি ইউথ করণ’-এ বলিউড নির্মাতা করণ জোহরকে ‘স্বজনপ্রীতির জনক’ বলে আখ্যা দিয়েছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। এবারে করণের কথায় মিললো তার সত্যতা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2017, 02:26 PM
Updated : 27 March 2017, 02:26 PM

কঙ্গনার এই ঠোঁটকাটা বক্তব্যের তাৎক্ষণিক কোনো জবাব না দিলেও পরবর্তীকালে এই অভিযোগ অস্বীকার করেন করণ জোহর। সম্প্রতি করণের এক ভক্তের করা টুইট পোস্টে এ নির্মাতার একটি পুরনো সাক্ষাতকারের ভিডিও ক্লিপ পাওয়া গেছে। যাতে করণ জোহরকে দেখা গেছে স্বজনপ্রীতির কথা অকপটে স্বীকার করতে!

ভারতীয় টিভি চ্যানেল স্টার ওয়ার্ল্ড’কে সেই সাক্ষাতকারে করণ বলেন, “আমি যখন ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর জন্য আলিয়া ভাটকে পছন্দ করি তখন তার বিষয়ে আমার প্রথম যে কথাটি মনে হয়েছিলো তা হলো সে মহেশ ভাটের মেয়ে। স্বীকার করতে দ্বিধা নেই যে আমি স্বজনপ্রীতির উর্ধ্বে নই।”

সাক্ষাতকারে তিনি আরও বলেন, “যদি বরুণ ধাওয়ান ডেভিড ধাওয়ানের সন্তান না হতেন তাহলে কি আমি তাকে আমার সিনেমার জন্য কাস্ট করতাম? বরুন অনেকদিন ধরে আমার সঙ্গে সহকারী পরিচালকের দায়িত্ব পালন করেছে সে কারণেই হয়ত আমার মাথায় এসেছে তাকে ছবিতে নেয়ার।”

এর আগে তারকা সন্তান আলিয়া ভাট, রনদীপ হুদা ও আনুশকা শর্মার মতো তারকারা বলেছেন- বলিউডে স্বজনপ্রীতি বলে কিছু নেই। করণ জোহরের এই বক্তব্যের জবাবে এখন কি বলেন বলিউড তারকারা- সেটিই  দেখার বিষয়!