আমি কেবল তামাশা দেখছি : সুনীল গ্রোভার

জনপ্রিয় সেলিব্রেটি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বেরিয়ে যাচ্ছেন এর অন্যতম প্রধান অভিনেতা সুনীল গ্রোভার।  সম্প্রতি এ প্রসঙ্গে মুখ খুললেন এই তারকা।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2017, 01:05 PM
Updated : 27 March 2017, 01:05 PM

‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে চলে যাচ্ছেন এর প্রধান তিন অভিনেতা সুনীল গ্রোভার, চন্দন প্রভাকর ও আলী আসগর। বিমানে করে অস্ট্রেলিয়া থেকে ভারতে ফেরার পথে মদ্যপ অবস্থায় সুনীল গ্রোভারের সঙ্গে দুর্ব্যবহার করেন অনুষ্ঠানটির উপস্থাপক কপিল শর্মা। এমনকি সুনীলের গায়ে হাত তোলেন ও তার দিকে জুতা ছুড়েও মারেন তিনি।

এই ঘটনার পরপরই নিজের ভুল বুঝতে পেরে ‘ডক্টর গুলাটি’ ওরফে সুনীল গ্রোভারের কাছে ক্ষমা চান কপিল। কিন্তু অভিমানী সুনীল কপিলের কথায় সাড়া না দিয়ে অনুষ্ঠান থেকেই বেরিয়ে আসার সিদ্ধান্ত নেন।

‘বলিউড হাঙ্গামা’কে দেওয়া এক সাক্ষাতকারে সুনীল বলেন, “অনুষ্ঠানে ফিরে যাওয়ার প্রশ্নই ওঠে না। আমি মনে করি ‘দ্য কপিল শর্মা শো’ বর্জন করে আমি ঠিক কাজই করেছি। এ মুহূর্তে মানসিকভাবে আমি খুব শান্তিতে আছি। সামনে কী করবো তা এখনও ভাবিনি। আমি কেবল তামাশা দেখছি আর বিনোদিত হচ্ছি !”

এর আগে এক টুইট পোস্টে কপিল শর্মার অপমানের জবাবে সুনীল লিখেছিলেন, “ভাইজি, তুমি আমাকে অনেক কষ্ট দিয়েছো। তোমার সঙ্গে কাজ করা বরাবরই আমার জন্য শিক্ষনীয় একটি বিষয় ছিলো। কিন্তু আজ সবার সামনে যে অপমান তুমি করলে তার জবাবে আমি শুধু একটা কথাই বলবো- মানুষকে আরেকটু শ্রদ্ধা করতে শেখো। নিজেকে ঈশ্বরের সমতুল্য ভেবো না।”

সুনীল গ্রোভারের সঙ্গে অন্য দুই অভিনেতা চন্দন প্রভাকর ও আলী আসগরের এই অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে আসার ঘটনায় জনপ্রিয় এ অনুষ্ঠানের ভবিষ্যত শঙ্কার মুখে।