পুষ্পিতার ‘ধূসর কুয়াশা’

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিতব্য সিনেমা ‘ধূসর কুয়াশা’র কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী পুষ্পিতা পপি। সিনেমাটি নির্মাণ করছেন নির্মাতা উত্তম আকাশ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 March 2017, 12:11 PM
Updated : 26 March 2017, 12:11 PM

সম্প্রতি ঢাকার একটি আবাসিক এলাকায় শুরু হয়েছে ‘ধূসর কুয়াশা’র দৃশ্যধারনের কাজ। সিনেমায় পুষ্পিতা পপি ও নিপুণের বিপরীতে অভিনয় করছেন নবাগত মুন্না।

সিনেমার গল্পে দেখা যায় ফারিহাকে ভালোবেসে বিয়ে করতে চায় মুন্না। কিন্তু ফারিহার একমাত্র বান্ধবী তানিসার সঙ্গে মুন্নার বিয়ে দিতে চায় মুন্নার পরিবার। অন্যদিকে ঘটনাক্রমে ফেইসবুকের মাধ্যমে নারী পাচারকারিদের নজরে পড়লে ফারিহাকে তুলি নিয়ে যায় তারা। এরকমই চরম নাটকীয়তায় ত্রিভুজ প্রেমের কাহিনির সিনেমাটি শেষ পরিণতির দিকে এগিয়ে গেছে।

সিনেমায় অভিনয় প্রসঙ্গে গ্লিটজকে পুস্পিতা পপি বলেন,“সিনেমায় আমি একজন স্কুল শিক্ষিকার চরিত্রে অভিনয় করছি। যার নাম ফারিহা। গতানুগতিক গল্পের বাইরে গিয়ে এই গল্পে আমার চরিত্রে কাজ করার অনেক বড় একটি জায়গা রয়েছে। যেহেতু কাজ করার পরিধিটা অনেক বড় তাই এই চরিত্রটি আমার জন্য যথেষ্ট চ্যালেঞ্জিং। তবে দর্শকরা আমাকে এই সিনেমার মাধ্যমে নতুনরুপে দেখতে পাবেন।”

‘ধূসর কুয়াশা’ সিনেমায় গান থাকছে মোট চারটি। যেখানে থাকছে একটি আইটেম গান।সেক্ষেত্রে আইটেম গানে পুষ্পিতাকে দেখা যাবে কী না জানতে চাইলে গ্লিটজকে তিনি বললেন- 

“সিনেমার আইটেম গানে অভিনয় করছি, কি করছিনা, তা দেখতে হলে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তির সময় পর্যন্ত অপেক্ষা করতে হবে।”

অন্যদিকে এরইমধ্যে শেষ হয়েছে পুষ্পিতা অভিনীত মোস্তাফিজুর রহমান বাবুর ‘বিধ্বস্ত’ সিনেমার দৃশ্যধারনের কাজ। এছাড়াও বর্তমানে তিনি মান্নান সরকারের ‘পাঙ্কু জামাই’ সিনেমার দৃশ্যধারন সহ আরো বেশ কিছু নতুন সিনেমার প্রিপ্রোডাকশনের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।