ব্যস্ততার জন্য কান-এ যাচ্ছেন না দীপিকা!

এ মুহূর্তে সঞ্জয় লীলা বনসালীর ‘পদ্মাবতী’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন দীপিকা পাড়ুকোন, আর এ কারণেই কান চলচ্চিত্র উৎসব-এর এবারের আসরে যেতে পারছেন না তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 March 2017, 04:06 PM
Updated : 25 March 2017, 04:06 PM

হলিউডের প্রথম সিনেমা ‘ট্রিপল এক্স: দ্যা জ্যান্ডার কেইজ’-এর সাফল্যে এ মুহূর্ত ভালোই সময় কাটাচ্ছেন ‘পিকু’ তারকা দীপিকা। সম্প্রতি স্টাইল আইকন হিসেবে পেয়েছেন এইচটি স্টাইল আসরের ‘সেরা স্টাইলিশ গ্লোবাল স্টার’-এর পুরস্কার। গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে এ তারকা জানালেন সিনেমার শুটিংয়ের জন্য নিমন্ত্রণ পেয়েও বিশ্বনন্দিত কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারছেন না তিনি।

আইএনএসকে দেওয়া সাক্ষাতকারে দীপিকা বলেন, “একজন অভিনেত্রীর স্টাইল অনেকাংশেই নির্ভর করে পরিচালক ও শিল্প নির্দেশকের উপর। তবে নিজেকে আকর্ষণীয় ও স্টাইলিশ হিসেবে সবার সামনে উপস্থাপন করাটা প্রত্যক অভিনেত্রীর জন্যই একটি বড় চ্যালেঞ্জ।”

এ সময় দীপিকা জানান, এ মুহূর্তে সঞ্জয় লীলা বনসালীর ‘পদ্মাবতী’ সিনেমার কাজে তিনি এতটাই ব্যস্ত রয়েছেন যে কান উৎসবে যাওয়ার আমন্ত্রণও পেয়েও তা বাতিল করতে হয়েছে তাকে।

তিনি বলেন, “এ মুহূর্তে আমার সমস্ত মনোযোগ রয়েছে ‘পদ্মাবতী’র উপরে। এর বাইরে আর কিছু ভাবছি না।”

অনুষ্ঠানে ‘সেরা স্টাইলিশ জুটি’র পুরস্কার পাওয়া সাবেক প্রেমিক রণবীর কাপুরের বাবা-মা নিতু সিং ও ঋষি কাপুরকেও অভিনন্দন জানাতে দেখা গেছে দীপিকাকে। নতুন খবর হলো সামনেই নামকরা কসমেটিকস ব্র্যান্ড ল’রিয়েল-এর আন্তর্জাতিক মুখপাত্র হিসেবে দেখা যাবে দীপিকাকে- শোনা যাচ্ছে এমনই গুঞ্জন!