আসছেন শ্রেয়া ঘোষাল, কনসার্ট প্রস্তুতি সম্পন্ন

ঢাকায় আসছেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। ৩১ মার্চ সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় অনুষ্ঠিত হবে তার কনসার্ট। অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টসের যৌথ উদ্যোগে আয়োজিত ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ কনসার্টটির অনলাইন নিউজ মিডিয়া পার্টনার বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 March 2017, 08:42 AM
Updated : 25 March 2017, 01:17 PM

আয়োজক সূত্রে জানা গেছে, অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এটিএন ইভেন্টসের এর হেড অফ অপারেশান শেখ মো. ইফতেখারুল ইসলাম অনি বলেন, “একটা অনন্য কনসার্ট আয়োজনের জন্য প্রশাসনিক অনুমতি, আয়করসহ যা যা প্রস্তুতি দরকার সব সম্পন্ন হয়েছে। শ্রেয়া ঘোষাল আসছেন। ৩১ মার্চ দুপুর ১২টায় তিনি বাংলাদেশে পৌঁছাবেন। আশা করছি তার গানের শ্রোতাদের আমরা একটি সুষ্ঠু অনুষ্ঠান উপহার দিতে পারবো।”

এদিকে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’ শীর্ষক এ অনুষ্ঠানের টিকিট বিক্রিও চলছে পুরোদমে। অনি বলেন, “আশা করছি কনাসার্টের আগেই টিকিট বিক্রি সম্পন্ন হবে। শ্রেয়ার গানের প্রতি শ্রোতাদের আকর্ষণ টের পাওয়া যাচ্ছে ইতমধ্যেই।”

কনসার্টটিতে শ্রেয়া ঘোষাল ছাড়াও সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের শিল্পী আনিকা, পিন্টু ঘোষ এবং মিফতাহ জামান। অতিরিক্ত আকর্ষণ হিসেবে থাকছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।

কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের ‌র‌্যাপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদ পুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়াও, সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতেচাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে। এ ছাড়া, টিকিটের জন্য সরাসরি যোগাযোগ করা যাবে ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২  এই তিনটি নম্বরে। 

বিশেষ বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকেটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা রয়েছে বলে জানিয়েছে আয়োজকরা। এজন্য তাদের পরিচয়পত্র প্রদর্শন করতে হবে।