বাংলাদেশের ‘মেঘলা’ হয়ে মানিকগঞ্জে পাওলি দাম

ফের ঢাকায় এসেছেন পাওলি দাম। আগামী ৭ এপ্রিল ঢাকার বড়পর্দায় অভিষেক ঘটছে কলকাতার এই হার্টথ্রব নায়িকার। কিন্তু তার আগে তিনি বাংলাদেশে এসেছেন দেশভাগের প্রেক্ষাপটে নির্মিত মাটি চলচ্চিত্রের শুটিংয়ে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 March 2017, 08:38 AM
Updated : 25 March 2017, 08:39 AM

ঢাকার মানিকগঞ্জে চলছে ছবিটির শুটিং। ‘হেমলক’খ্যাত চিত্রনাট্যকার লিনা গাঙ্গুলি ও পরিচালক শৈবাল বন্দ্যোপাধ্যায়-এর এই সিনেমার প্রেক্ষাপট সাতচল্লিশের দেশভাগ, যার গল্প এগিয়েছে বাংলাদেশের একটি মেয়ে মেঘলাকে ঘিরে। আর এই চরিত্রেই অভিনয় করছেন পাওলি দাম।

এছাড়াও ‘লাইফ অব পাই’খ্যাত অভিনেতা আদিল হুসেইন ও টলিগঞ্জের অপরাজিতাও আছেন এ ছবিতে।

৯ মার্চ থেকে শুরু হয়েছে চলচ্চিত্রটির শুটিং। ২২ তারিখ থেকে বাংলাদেশ অংশের শুটিংয়ে অংশ নিচ্ছেন পাওলি। এরইমধ্যে টাঙ্গাইলে শুটিং হয়েছে। শনিবার মানিকগঞ্জের শুটিং স্পট থেকে ফেসবুক লাইভে আসেন পাওলি। এসময় নির্মাতা ও কলাকুশলীদের সাথে পরিচয় ও বাংলাদেশে অভিনয়ের অনুভূতি প্রকাশ করেন তারা।

পাওলি বলেন, “আরও চারদিন শুটিং বাকি আছে। আজকে একটা গানের শুটিং চলছে। গানে বেশ কিছু স্থানীয় ছাত্র-ছাত্রী পারফর্ম করছেন।”

 

সিনেমাটির সংগীত পরিচালনা করছেন দেবজ্যোতি মিশ্র। 

এদিকে মুক্তিপ্রতিক্ষীত ‘সত্তা’ চলচ্চিত্রের মাধ্যমে শাকিব খানের বিপরীতে বড়পর্দায় হাজির হচ্ছেন পাওলি। চলচ্চিত্রটির প্রচারে ঢাকাতেও সময় দেবেন তিনি, এমনটাই জানিয়েছেন নির্মাতা হাসিবুর রেজা কল্লোল।

এটি ছাড়াও বাংলাদেশের সঙ্গে যৌথপ্রযোজনার দুটি ছবিতে সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন পাওলি। এরমধ্যে তাহের শিপন ও মুকুল রায় চৌধুরী পরিচালিত ‘হলুদবনী’র শুটিং চলছে।