‘দ্য কপিল শর্মা শো’ থেকে কি বেরিয়ে গেলেন সুনীল, চন্দন ও আলি আসগর?

হিন্দি স্যাটেলাইট চ্যানেলের জনপ্রিয় কমেডি অনুষ্ঠান ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে বেরিয়ে আসার সিদ্ধান্ত নিতে যাচ্ছেন এর অন্যতম প্রধান তিন কৌতুক অভিনেতা- সুনীল গ্রোভার, চন্দন প্রভাকর ও আলি আসগর।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2017, 03:35 PM
Updated : 24 March 2017, 03:58 PM

বেশ কিছুদিন ধরেই কপিল শর্মার দলে শোনা যাচ্ছিলো ভাঙনের সুর। বিমান ভ্রমণের সময় মদ্যপ অবস্থায় দীর্ঘ দিনের বন্ধু ও সহকর্মী সুনীল গ্রোভারের দিকে জুতা ছুঁড়ে মারেন কপিল শর্মা। বিচ্ছেদের সুত্রপাত সেখানেই। পরবর্তীতে ভুলের জন্য ক্ষমাও চেয়েছেন কপিল। কিন্তু লাভ হয়নি। এ অনুষ্ঠানের বুধবারের শুটিংয়ে আসেননি সুনীল। এমনকি কপিলের দুর্ব্যবহারের জন্য সুনীলের সঙ্গে অনুষ্ঠান বয়কট করেছেন অনুষ্ঠানের অন্য দুই কৌতুক অভিনেতা চন্দন প্রভাকর ও আলি আসগর।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি এক টুইট পোস্টে এই অনুষ্ঠানের জনপ্রিয় চরিত্র ‘ডক্টর গুলাটি’ ওরফে সুনীল গ্রোভার লিখেছেন, “কপিল তুমি আমার মনে আঘাত করেছো। ‘দ্য কপিল শর্মা শো’ যে তোমার একারই তা মনে করিয়ে দেয়ার জন্য ধন্যবাদ। শুধু একটা কথাই বলবো, নিজেকে আরেকটু সংযত করতে শেখো।”

চন্দন,সুনীল,আসগর

মুম্বাই মিরর বলছে, অভিমানের কারণে অনুষ্ঠান থেকে সুনীল সরে এলেও এরই মধ্যে নাকি নতুন একটি অনুষ্ঠানের জন্য কাজ শুরু করেছেন আলি আসগর। ‘ত্রিদেবীয়ান’ নামের ওই অনুষ্ঠানে ছদ্মবেশী এক চতুর নারীর চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে চন্দন প্রভাকর সামনেই ব্যস্ত হতে চলেছেন নতুন একটি সিনেমার কাজে।

এ মুহূর্তে কপিল শর্মার সঙ্গে কাজ করছেন সুনীল পাল, রাজু শ্রীবাস্তব ও এহসান কুরেশি। তবে সুনীল গ্রোভার ভক্তদের দাবি নিজের নিজের নামে একটি নতুন অনুষ্ঠান শুরু করুক ‘ডক্টর গুলাটি’।