হলিউড, বলিউড কোনোটাই ছাড়ছি না : দীপিকা

একই সঙ্গে বলিউড ও হলিউডের পর্দা কাঁপিয়ে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। জানালেন এ মুহূর্তে দু’টোকেই সমান গুরুত্ব দিচ্ছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2017, 03:31 PM
Updated : 24 March 2017, 03:31 PM

হলিউডে মুক্তি পাওয়া প্রথম ছবিতেই বাজিমাৎ করেছেন দীপিকা। ভিন ডিসেলের বিপরীতে ‘ট্রিপল এক্স: দ্য জেন্ডার কেইজ’-এ প্রশংসিত হয়েছে দীপিকার অভিনয়। তারই ধারাবাহিকতায় আবারও জুটি বেঁধে নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দীপিকা ও ভিন ডিসেল- শোনা গেছে এমন খবরও। তবে কি হলিউডেই পাড়ি জমাচ্ছেন তিনি? নিজের কেরিয়ার ভাবনা নিয়ে প্রথমবারের মতো মুখ খুললেন এ অভিনেত্রী।

আইএনএস জানায়, গণমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে দীপিকা বলেন, “আমি আমার শিকড় ভুলে যাইনি। তাই বলিউড ছেড়ে যাওয়ার প্রশ্নই ওঠে না। আমার কাছে বলিউড ও হলিউড দু’টি সম্পূর্ণ ভিন্ন দুই জগত। বলিউড আমার অনেক কাছের আর হলিউড হলো সম্পূর্ণ ভিন্ন পরিবেশ নিজেকে যাচাইয়ের প্ল্যাটফর্ম। দুই জায়গাতেই কাজ করতে ভালো লেগেছে আমার।” সামনে কোথায় বেশি ব্যস্ত হতে যাচ্ছেন তিনি? এ প্রশ্নের জবাবে দীপিকা বলেন, “হলিউড ও বলিউড কোনোটাই ছাড়ছি না। দু’জায়গাতেই কাজ করতে চাই।”

শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম’ দিয়ে বলিউডে যাত্রা শুরু দীপিকার। কেরিয়ারের প্রথম দিকে তাই কিং খানের পরামর্শেই সিনেমা বাছাই করতে দেখা গেছে তাকে। সম্প্রতি ঠিক একইভাবে অ্যাকশন তারকা ভিন ডিসেলের বিপরীতে হলিউডে প্রবেশ করেছেন এবং শোনা যাচ্ছে এ মুহূর্তে ডিসেলের কথা ছাড়া নাকি এক চুলও নড়ছেন না ‘পিকু’ অভিনেত্রী।

এখন সঞ্জয় লীলা বনসালি’র ইতিহাস ভিত্তিক সিনেমা ‘পদ্মাবতী’র শুটিংয়ে ব্যস্ত রয়েছেন দীপিকা। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর সিং ও শহীদ কাপুর।