দর্শকদের হৃদয় ছুঁয়েছে 'কেউ জানুক আর নাই জানুক'

২৬ ফেব্রুয়ারি ইউটিউবে প্রকাশিত হয় শিল্পী সুস্মিতা আনিসের 'কেউ জানুক আর নাই জানুক' গানের মিউজিক ভিডিও। গান প্রকাশের পরেই তা সকল শ্রেণির শ্রোতাদের হৃদয়ে ঝড় তুলেছে।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2017, 12:38 PM
Updated : 24 March 2017, 12:40 PM

রোমান্টিক এই গানটিতে সুস্মিতার সঙ্গে কন্ঠ দিয়েছেন মোহাম্মদ শোয়েব। এরই মধ্যে 'কেউ জানুক আর নাই জানুক'-এর মিউজিক ভিডিও ইউটিউবে উপভোগ করেছেন ১ মিলিয়ল বা দশ লাখেরও বেশি দর্শক। গানটির কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন সঙ্গীতপরিচালক অদিত রহমান। 

এই উপলক্ষে বুধবার সন্ধ্যায় অদিতের স্টুডিওতে সুস্মিতা আনিস, সঙ্গীতপরিচালক অদিত রহমান এবং মিউজিক ভিডিও’র পরিচালক তানিম রহমান অংশু কেক কেটে উদযাপন করেন ওয়ান মিলিয়ন ভিউ।

সুস্মিতা আনিস বলেন,“শুদ্ধ সঙ্গীতের প্রসারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।'কেউ জানুক আর নাই জানুক'-রোমান্টিক ধাঁচের আধুনিক গান। শ্রোতা-দর্শকদের গানটি ভালো লেগেছে বলে তারা এটি উপভোগ করেছেন। শিল্পী হিসাবে শ্রোতাদের কাছ থেকেই আমার সবচেয়ে বড় প্রাপ্তি।”

গানের মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব এবং লাক্স তারকা মেহজাবিন চৌধুরী। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। সাভারের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এবং গাজীপুরের একটি বাগান বাড়িতে সম্পন্ন হয়েছে 'কেউ জানুক আর নাই জানুক' গানের মিউজিক ভিডিওর দৃশ্যধারনের কাজ।

মিউজিক ভিডিওটির পরিচালক তানিম রহমান অংশু বলেন, “শিক্ষকের প্রেম পড়া এক ছাত্রীর অব্যক্ত অনুভূতি-ভালোবাসা দিয়ে মিউজিক ভিডিওটির সাজানো গল্পটি দর্শকরা পছন্দ করেছেন। এটাই এই মিউজিক ভিডিও’র একজন টিম মেম্বার হিসাবে আমার বড় পাওয়া।”

 

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৩০ মিনিট পর্যন্ত মিউজিক ভিডিওটি ইউটিউবে ১২ লক্ষ ৭০ হাজার ১১০ বার দেখা হয়েছে।