ক্ষুদে শিল্পীদের গানের রাজ্যে রুনা লায়লা

জাতীয় চলচ্চিত্র দিবস উপলক্ষে নির্মিত হয়েছে রিয়েলিটি শো ‘ক্ষুদে গানরাজে’র বিশেষ পর্ব । এতে বিশেষ অতিথি বিচারক হিসেবে উপস্থিত হয়েছেন রুনা লায়লা।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2017, 04:03 PM
Updated : 23 March 2017, 04:03 PM

অতিথি বিচারকের দায়িত্বের পাশাপশি শিশু-কিশোর সংগীত প্রতিযোগীদের সাথে হাস্যোজ্বল সময় কাটিয়েছেন কিংবদন্তি এ শিল্পী। কখনো বিচারকের আসনে, কখনো শিশু-কিশোরদের সাথে মঞ্চে আবার কখনো অনুষ্ঠানটি সম্পর্কে তার অভিজ্ঞতার কথা বলে সময় কাটিয়েছেন।

জানা যায়, রুনা লায়লা মূলতঃ অংশ নিয়েছেন ক্ষুদে গানরাজের ফাইনাল রাউন্ডের অতিথি বিচারক হিসেবে। এ রাউন্ডের প্রচার শুরু হবে রুনা লায়লার অংশগ্রহণে দুটি পর্ব প্রচারের মধ্য দিয়ে।

পর্ব দুটি প্রচার হবে ৩ ও ৪ এপ্রিল রাত ৮টায় চ্যানেল আইতে। এ পর্ব দুটিতে ব্যবহৃত হয়েছে রুনা লায়লার কণ্ঠের ৮০ দশকের চলচ্চিত্রের গান। যা কিনা চলচ্চিত্রে ব্যবহৃত হয়েছিল শিশু-কিশোরদের চরিত্রে।

‘ডিয়ন চকলেট-চ্যানেল আই ক্ষুদে গানরাজ’ সিজন-৬, পাওয়ার্ড বাই শরীফ কিচেন স্টার-এর প্রধান বিচারকের দায়িত্ব আছেন ফেরদৌস আরা এবং এস আই টুটুল।

অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন মীম চৌধুরী ও পরিকল্পনা ও পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। এ পর্ব দুটি সম্প্রতি ধারণ করা হয়েছে চ্যানেল আই ভবনে ক্ষুদে গানরাজের স্টুডিও সেটে।