তামিল গৃহহীনদের পাশে রজনীকান্ত

শ্রীলঙ্কার গৃহহীন তামিলদের জন্য বিনামূল্যে দেড়শটি ঘরের ব্যবস্থা করছে তামিল মহাতারকা রজনীকান্ত’র পরবর্তী সিনেমা ‘টু পয়েন্ট জিরো’-র প্রযোজনা সংস্থা লাইকা প্রোডাকশন্স-এর অঙ্গ সংগঠন জ্ঞানাম ফাউন্ডেশন।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2017, 03:55 PM
Updated : 23 March 2017, 03:55 PM

শ্রীলঙ্কার জাফনায় এই দেড়শটি ঘর বাসিন্দাদের হাতে তুলে দেওয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রজনীকান্ত। এতে উপস্থিত থাকবেন দেশটির প্রথম সারির রাজনীতিবিদরাও।

রজনীকান্ত’র এক ঘনিষ্ঠ সূত্র এব্যাপারে হিন্দুস্তান টাইমসকে বলে, “লাইকা প্রোডাকশন্সের সভাপতি সুবাস্কাকরন আলিরাজা জ্ঞানাম ফাউন্ডেশন চালালেও রজনীকান্ত এই প্রকল্পে যুক্ত হয়েছেন কারণ তিনি সবসময়ই শ্রীলঙ্কান তামিলদের শুভানুধ্যায়ী ছিলেন এবং দেশের জন্য তাদের লড়াইয়ের কথা তিনি জানেন।”

ওই সূত্র আরও জানায়,“আশির দশকে রজনীকান্ত শ্রীলঙ্কায় গিয়েছিলেন। তিন দশক পর দেশটির তামিল জনগোষ্ঠী এবং তার ভক্তদের সঙ্গে রজনীকান্ত’র দেখা হবে। আয়োজকরা এর জন্য বিরাট এক অনুষ্ঠানের পরিকল্পনা করছে।”

রজনীকান্ত এই মুহূর্তে ব্যস্ত আছেন অক্ষয়কুমার-এর সঙ্গে তার পরবর্তী সিনেমা ‘টু পয়েন্ট জিরো’ নিয়ে। এরপর সংক্ষিপ্ত বিরতি নিয়ে তিনি যোগ দেবেন ‘কাবালি’ নির্মাতা পা রঞ্জিত-এর নতুন সিনেমার কাজে।