স্বামী-সন্তানের জন্য বিরতি নিয়েছিলাম : রানি

আদিত্য চোপড়ার সঙ্গে বিয়ে ও সন্তান আদিরার জন্মের পর ২ বছরেরও বেশি সময়ের বিরতি নিয়েছিলেন রানি মুখার্জি। এবার ফেইসবুক লাইভে এসে ভক্তদের জানালেন তার কারণ।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 March 2017, 02:10 PM
Updated : 21 March 2017, 02:10 PM

মা হওয়ার পর প্রথমবারের মতো রূপালি পর্দায় ফিরছেন রানি মুখার্জি । যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘হিচকি’ দিয়ে অভিনয়ে পুনর্যাত্রা করছেন তিনি।

জন্মদিনের একদিন আগে ফেইসবুকে যশরাজ ফিল্মসের পেইজে লাইভে এসে রানি বলেন, “হিচকি আমার নতুন সিনেমা। আশা করছি সবাইকে মুগ্ধ করবে সিনেমাটি। সবাই আমার জন্যে প্রার্থনা করবেন যেন ভালো কিছু দিতে পারি।”

এ সময় তিনি আরও বলেন, “প্রায় ২২ বছর ধরে বলিউডে কাজ করছি। এখন অভিনেত্রী পরিচয়ের বাইরে আমার নতুন পরিচয়- আমি একজন মা। সেই হিসেবে আমি আমার কেরিয়ারেও একটি নতুন জীবন শুরু করতে যাচ্ছি।”

অভিনয়ে দীর্ঘ বিরতি প্রসঙ্গে এ তারকা বলেন, “আমার স্বামী একজন অন্তর্মুখী মানুষ । আমি এটিকে সম্মান করি । সে কারনেই স্বামী ও সন্তানকে সময় দিতে অভিনয় থেকে দূরে ছিলাম । আমাদের মেয়ে,আদিরা এখন বড় হয়েছে । এখন থেকে অভিনয়ে নিয়মিত হবার কথা ভাবছি।”

সর্বশেষ ২০১৪ সালে ‘মরদানি’ সিনেমায় দেখা গিয়েছিল রানি মুখার্জিকে। সামনের মাসেই নতুন ছবি হিচকির শ্যুটিং শুরু করতে যাচ্ছেন তিনি।