বক্সঅফিসে ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’-এর জয়জয়াকার!

মুক্তির প্রথম সপ্তাহে ১৭ কোটি মার্কিন ডলার ব্যবসা করলো ডিজনি পিকচার্সের ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 March 2017, 03:43 PM
Updated : 20 March 2017, 03:43 PM

মুক্তির আগ থেকেই নানা কারণে আলোচনায় এসেছে বিল কনডনের ‘বিউটি এ্যন্ড দ্য বিস্ট’। মুক্তির পরপরই দর্শকদের কাছ থেকে এসেছে ভালো সাড়া আর বক্সঅফিস হিসাব বলছে এ বছরের অন্যতম বড় হিট হতে চলেছে এমা ওয়াটসন ও ড্যান স্টিভেন্স অভিনীত এ সিনেমাটি।

রয়টার্স বলেছে, ডিজনি’র কৌশলী ব্যবসায়িকনীতি ও এমা ওয়াটসনের দুর্দান্ত অভিনয়কেই এ ছবির অন্যতম প্রধান আকর্ষণ বলে মানছেন সবাই। পর্দায় রূপকথার কাল্পনিক চরিত্র ফুটিয়ে তুলতে জুড়ি নেই ‘হ্যারি পটার’ তারকা এমা ওযাটসনের। সেই সঙ্গে যুক্ত হয়েছে বিল কনডনের নতুন আঙ্গিকে পুরনো গল্পের উপস্থাপন। সব মিলিযে তাই দর্শপ্রিয় একটি সিনেমা হিসেবেই একে অভিহিত করছেন অনেকেই।

ফ্রান্সের এক ছোট্ট শহরের বই পড়ুয়া মেয়ে বেলি’র গল্প বলা হয়েছে ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’-এ। ঘটনা চক্রে যে কিনা জড়িয়ে পড়ে জাদুর ফাঁদে আটকে পড়া বিকটদর্শন এক যুবরাজের সঙ্গে। এমনই এক গল্প নিয়ে তৈরি হয়েছে এ সিনেমাটি।

 ডিজনির সিনেমায় প্রথমবারের মতো একটি সমকামী চরিত্র রাখায় শুরুতে বেশ তোপের মুখে পড়তে হয়েছিলো  ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’ ফ্র্যাঞ্চাইজিকে। তবে শেষ পর্যন্ত কোনো কিছুই বাধা হয়ে দাঁড়াতে পারেনি। অসাধারণ অভিনয় ও গল্পের জোরে দর্শকের মন জয় করে নিয়েছে সুন্দরী বেলি ও কদাকার যুবরাজ!