বৈশাখে মুক্তির প্রতিক্ষায় ‘জল শ্যাওলা’

পহেলা বৈশাখকে কেন্দ্র করে মুক্তি প্রত্যাশিত সম্ভাব্য সিনেমার তালিকায় ইতমধ্যে আলোচনায় উঠে এসেছে পাঁচ সিনেমার নাম। এবার সেই তালিকায় যোগ হতে যাচ্ছে শিশুতোষ সিনেমা ‘জল শ্যাওলা’।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2017, 01:42 PM
Updated : 19 March 2017, 01:42 PM

এপ্রিল মাসে সম্ভাব্য মুক্তির মিছিলে রয়েছে হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’, ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘শেষ দেখা’, অনিমেষ আইচের ‘ভয়ংঙ্কর সুন্দর’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ও শামীম আহমেদ রনির ‘ধ্যাততেরিকি’ সিনেমাগুলো। তবে বহুল প্রতীক্ষিত এই সিনেমাগুলোর সঙ্গে এরইমধ্যে ‘জল শ্যাওলা’ সিনেমাটি মুক্তির পরিকল্পনা কষেছেন এই সিনেমার সংশ্লিষ্টরা।

এব্যাপারে গ্লিটজকে ‘জল শ্যাওলা’ সিনেমার অ্যাসোসিয়েট নির্মাতা সাইমন তারিক বলেন,“বৈশাখে আমাদের সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। তবে এখুনি শতভাগ নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। সবকিছু ঠিকঠাক থাকলে ‘জল শ্যাওলা’র সেন্সর ছাড়পত্রের জন্য চলতি মাসের ২৫ তারিখের মধ্যে সেন্সরেবোর্ডে জমা দেওয়ার ইচ্ছে রয়েছে।”

তিনি আরো বলেন,“আমাদের খুব দ্রুত এই সিনেমাটি মুক্তি দিতেই হবে। কারন এই সিনেমা মুক্তির পরেই আমরা আরেকটি সিনেমার কাজ ধরবো। তাই বৈশাখেই সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত রয়েছে আমাদের।”

সিনেমায় অভিনয় করেছেন সাইমন সাদিক, মানসী প্রকৃতি, পীযুষ বন্দোপাধ্যায়, মাসুম আজিজ, রেহেনা জলি, রিপন খান, সীমান্ত প্রমুখ।

‘জল শ্যাওলা’ সিনেমাটি নির্মাণ করছেন জেসমিন আক্তার নদী। সিনেমার কাহিনি লিখেছেন আসাদুজ্জামান বাবলু। আর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া।

‘জল শ্যাওলা’ সিনেমায় গান থাকছে মোট ৩টি। সংগীত পরিচালনা করবেন আনোয়ার সিকদার টিটন। গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। ঢাকা, বিক্রমপুরসহ দেশের বিভিন্ন লোকেশনে সম্পন্ন করা হয়েছে সিনেমার দৃশ্যধারনের কাজ।

ছবি: ‘জল শ্যাওলা’ সিনেমার একটি দৃশ্য।