অনিকের ‘মন ভেসে যায়’

শুক্রবার ইউটিউবে প্রকাশিত হয়েছে বেলাল খানের ‘মন ভেসে যায়’ গানের মিউজিক ভিডিও। যা ইতমধ্যে সকল শ্রেণির শ্রোতা-দর্শকের নজর কেড়েছে। প্রায় চার বছরের বিরতি ভেঙে মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন মডেল ও টেলিভিশন অভিনেতা আরফান অনিক।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 March 2017, 01:11 PM
Updated : 19 March 2017, 01:11 PM

এক তরুণীর জীবনের বেদনাদায়ক অতীত অধ্যায়কে ভুলিয়ে দিতে তার জীবনে হঠাৎ আগমন ঘটে এক তরুণের। যার হাত ধরে নতুন জীবনের পথে পাড়ি জমায় মেয়েটি। এমনই ঘটনাকে উপজীব্য করে নির্মিত হয়েছে ‘মন ভেসে যায়’ গানের মিউজিক ভিডিও।

রোমান্টিক ও বেদনা মেশানো এই মিউজিক ভিডিওতে আরফান অনিকের সঙ্গে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেছেন জ্যোতি মজুমদার। এছাড়াও গানের কয়েকটি দৃশ্যে অভিনয় করেছেন সঙ্গীতশিল্পী বেলাল খান নিজেই।

মিউজিক ভিডিওতে অভিনয় প্রসঙ্গে গ্লিটজকে আরফান অনিক বলেন,“অনেকদিন পর কোনো মিউজিক ভিডিওতে অভিনয় করলাম। গল্পটা খুবই সুন্দর ছিলো। মূলত ব্যতিক্রমধর্মী একটি গল্পের কারনেই এই মিউজিক ভিডিওতে কাজ করা হয়েছে।”

 

তিনি আরো বলেন,“টেলিভিশনে নিয়মিত কাজ করার সুবাদে আমার কাছে প্রায়ই মিউজিক ভিডিওতে কাজের প্রস্তাব আসে। কাজের ক্ষেত্রে সংখ্যার তুলনায় কাজের মানের প্রতি বেশি প্রাধাণ্য দিয়ে থাকি।২০১৩ সালের জানুয়ারি মাস থেকেই, মিডিয়ায় আমার কেরিয়্যার শুরু থেকেই, আমি মানসম্মত কাজের প্রতি গুরুত্ব দিয়েই বিজ্ঞাপনের মডেলিং, নাটক কিংবা সিনেমায় অভিনয় করে এসেছি। সবদিক থেকে এই কাজটি আমার কাছে ভালো লেগেছে, তাই এই প্রজেক্টে কাজ করা হয়েছে।”

মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন নির্মাতা তপু খান। আর ‘মন ভেসে যায়’ গানের কথা লিখেছেন জীবন আহমেদ ও সুর করেছেন জেকে মজলিস। গানটি প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হয়েছে।

২০১৩ সালের জানুয়ারি মাসে একটি টেলিকমের বিজ্ঞাপনের মডেল হিসেবে মিডিয়ায় কাজ শুরু করেন আরফান অনিক। এরপর বিজ্ঞাপনের পাশাপাশি নিয়মিত টেলিভিশন নাটক ও সিনেমাতেও অভিনয় অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্যে নাটকগুলো- ‘চোর না ডাকাত’, ‘আধুলি’, ‘আপদ’, ‘পতাকা’, ‘সন্ধ্যা তারা’ ইত্যাদি। এছাড়াও তিনি সাইফুল ইসলাম মাননু’র ‘পুত্র’ ও তানিম রহমান অংশুর ‘স্বপ্নবাড়ী’ সিনেমায় অভিনয় করেছেন।