আসছে ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’-এর সিক্যুয়াল?

এ মুহূর্তে ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’ জ্বরে কাঁপছে গোটা বিশ্ব! ডিজনি ‍পিকচার্সের ব্যানারে নির্মিত এ ছবিটির সাফল্যে উদ্বুব্ধ হয়ে এরই মধ্যে পরবর্তী কিস্তি নির্মানের কথা ভাবছেন পরিচালক বিল কনডন- এমনটাই বলছে ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’ ফ্র্যাঞ্চাইজির একটি সূত্র।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 March 2017, 04:01 PM
Updated : 18 March 2017, 04:01 PM

মিষ্টি মেয়ে বেল ও এক বিকটদর্শন যুবরাজের প্রেমের গল্প নিয়ে ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’ ছবির কাহিনি। সমকামী চরিত্র থাকায় শুরু থেকেই এ ছবিকে ঘিরে শুরু হয়েছিলো নানা বিতর্ক। কিন্তু শেষ অবধি তা বাধা হয়ে দাঁড়াতে পারেনি। ইতোমধ্যেই বক্সঅফিসে ঝড় তুলেছে এমা স্টোন ও ড্যান স্টিভেন্স অভিনীত এ সিনেমাটি আর সাফল্যের এ ধারাবাহিতায় নির্মাতার পক্ষ হতে এলো পরবর্তী কিস্তি তৈরির ঘোষণা!

হলিউড লাইফ ডটকম বলছে, বক্সঅফিসে আশানুরূপ ব্যবসা করছে ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’ আর তাই এর সিক্যুয়াল তৈরির কথা ভাবছেন পরিচালক। সবকিছু ঠিক থাকলে ২০১৯ কিংবা ২০২০ সালে মুক্তি পাবে এ ছবির পরবর্তী কিস্তি।

জনপ্রিয় ডিজনি গল্প ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’ সর্বপ্রথম রূপালি পর্দায় আসে ১৯৯১ সালে। এরপর ১৯৯৭ ও ১৯৯৮ সালে মুক্তি পায় ‘বিউটি এ্যান্ড দ্য বিস্ট’ এর দ্বিতীয় ও তৃতীয় সংস্করণ। ১৯৯৯ সালে টিভি সিরিজ ‘সিং আ সং উইথ বেল’ নামে পর্দায় আসে জনপ্রিয় এ ডিজনি সিরিজ।