যৌথ প্রযোজনার সিনেমা ‘অনুপ্রবেশ’-এ বাংলাদেশি চার নায়িকা!

সমরেশ মজুমদারের গল্প অবলম্বনে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে অরিন্দম শীলের সিনেমা ‘অুনপ্রবেশ’। এতে বিশেষ চরিত্রে দেখা যাবে বাংলাদেশের চার জনপ্রিয় নায়িকা পরীমনি, নুসরাত ইমরোজ তিশা, কুসুম শিকদার ও অপি করিমকে।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 March 2017, 03:51 PM
Updated : 17 March 2017, 03:51 PM

শুরুতে বাংলাদেশের পক্ষ থেকে এ সিনেমার প্রযোজনার দায়িত্বে ‘বেঙ্গল গ্রপ’-এর থাকার কথা থাকলেও পরে সরে এসেছে তারা। সম্প্রতি নির্মাতা জানিয়েছেন, নতুন একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সহায়তায় নির্মিত হতে যাচ্ছে এ ছবিটি। ভারতের পক্ষ থেকে সিনেমাটি প্রযোজনা করছেন বেঙ্গল সম্ভার। আগস্টেই দৃশ্যধারণের কাজ শুরু হতে যাওয়া এ সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের বেশ ক’জন জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী।

আনন্দবাজার পত্রিকা বলছে, ভৌগলিক সীমারেখার বিভেদ কেমন করে বদলে দেয় দুই দেশের মানুষের জীবন- জনপ্রিয় ঔপন্যাসিক সমরেশ মজুমদারের এমনই এক গল্প নিয়ে তৈরি হচ্ছে ‘অনুপ্রবেশ’ সিনেমাটি। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন টালিগঞ্জের জনপ্রিয় নায়ক আবীর চট্টোপাধ্যায়। এছাড়াও রয়েছেন রুদ্রনীল ঘোষ, পরাণ বন্দোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, ঋতাভরী চক্রবর্তী প্রমুখ।

যৌথ প্রযোজনার এ সিনেমা সম্পর্কে পরিচালক অরিন্দম শীল জানান, চলতি বছরের আগস্টেই শুরু করতে যাচ্ছেন শুটিংয়ের কাজ।  ছবিতে ভারত-বাংলাদেশ বর্ডার ইস্যৃর মতো স্পর্শকাতর কিছু বিষয় রয়েছে বলেই প্রযোজনা থেকে সরে এসেছে বেঙ্গল গ্রপ- এমনটাই বললেন পরিচালক।