ইউটিউবে আসিফের ‘আগুন’ ঝড়

কেরিয়্যারের শুরুতেই অডিও শিল্পে ‘ও প্রিয়া তুমি কোথায়’ গানটি গাওয়ার মাধ্যমে সকল শ্রেণির শ্রোতাদের হৃদয়ে ঝড় তুলেছিলেন সঙ্গীতশিল্পী আসিফ আকবর। এরপরের গল্পটা সকলের জানা। ‘ও পাষানী’, ‘সাবাশ বাংলাদেশ’সহ অসংখ্য গান দিয়ে শ্রোতাদের মাতিয়েছেন তিনি। এবার ১৩ বছরের বিরতির ভেঙে আবারও শ্রোতাদের জন্য নতুন মিউজিক ভিডিও নিয়ে এসেছেন আসিফ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 March 2017, 02:08 PM
Updated : 16 March 2017, 02:08 PM

চলতি মাসের ৯ র্মাচ প্রকাশিত হয় তার নতুন গান ‘আগুন’-এর মিউজিক ভিডিও। গানটি প্রকাশের পরেই তা ইউটিউবে ঝড় তুলেছে। বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত গানটি ১১ লাখ ৫৯ হাজার ৪৩০ বার দেখা হয়েছে।

মিউজিক ভিডিও প্রসঙ্গে আসিফ আকবর বলেন, “প্রত্যাবর্তনের পর বেশ কিছু গান আমি করেছি। তবে ‘আগুন’ গানটি হয়েছে একদম আমার গায়কীর নিজস্ব ফ্লেভারে। সহজ কথায় সুন্দর গান। এর সুর-সংগীতও হয়েছে শ্রুতিমধুর। মিউজিক ভিডিওটি নির্মাণের সময়ই আঁচ করেছিলাম ভালো কিছু হবে। অবশেষে একটি সাফল্যের পথে হাঁটছে ‘আগুন’। এই গানের সঙ্গে জড়িত প্রতিটি মানুষকে ধন্যবাদ। আর শ্রোতা-দর্শকদের জন্য ভালোবাসা।”

 

তিনি আরো বলেন,“আমার কেরিয়ারের বেশিরভাগ গান অডিওতেই হিট। ভিডিও তেমন একটা করিনি। ইদানীং গান শোনার পাশাপাশি দেখারও আগ্রহ জন্মে। অনেকেই অনেক রকম করে ভিডিও নির্মাণ করছেন। সেদিক থেকে এই কাজটির পরিকল্পনা ও আয়োজন বেশ ভালো ছিল।”

‘লোকে বলে তুমি আগুন, ছাই বানাতে জুড়ি নাই / ভয়ে ভয়ে হাত ধরেছি, আমি কিন্তু পুড়ি নাই’- এমন কথার গানটি লিখেছেন সুহৃদ সুফিয়ান আর সুর এবং সংগীতায়োজন করেছেন জুয়েল মোর্শেদ। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা সৈকত নাসির।

গানের ভিডিওতে মডেল হিসেবে দেখা গেছে চিত্রনায়ক আসিফ ইমরোজ ও অভিনেত্রী আফরিকে। সঙ্গে ছিলেন গায়ক আসিফ আকবর নিজেও।

গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ পেয়েছে।