মাদাম তুসোয় শ্রেয়া ঘোষাল-এর মোমের মূর্তি!

ভারতের প্রথম মাদাম তুসো জাদুঘরে স্থাপন করা হচ্ছে সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল-এর মোমের ভাস্কর্য।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 March 2017, 03:18 PM
Updated : 15 March 2017, 03:37 PM

জুনে উদ্বোধনের অপেক্ষায় থাকা এই জাদুঘরে শ্রেয়ার মূর্তি শোভা পাবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অভিনেতা অমিতাভ বচ্চন এবং মার্কিন পপতারকা লেডি গাগার পাশে।

এব্যাপারে দারুণ উচ্ছ্বসিত শ্রেয়া। আইএএনএসকে এব্যাপারে তিনি বলেন, “আমি দারুণ খুশি মাদাম তুসোয় ইতিহাসের অংশ হতে পেরে। এতসব প্রতিভাবান তারকা, শিল্পী, ঐতিহাসিকগণের পাশে আমি থাকতে পেরে গর্বিত বোধ করছি।”

১৬ বছর বয়সে ভারতের অন্যতম জনপ্রিয় সংগীত প্রতিযোগিতা ‘সা রে গা মা’ জয়ের মাধ্যমে সংগীত জগতে প্রবেশ করেন বাঙালি পরিবারের মেয়ে শ্রেয়া ঘোষাল। সঞ্জয় লীলা বনসালির সিনেমা ‘দেবদাস’ দিয়ে প্লেব্যাকে অভিষেক ঘটে তার। গানের জন্য এ পর্যন্ত চারবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

ভারতে নিজেদের ২৩ তম শাখা খুলতে যাচ্ছে মাদাম তুসো। এতে ভারতের ইতিহাস, ক্রীড়া, সংগীত, চলচ্চিত্র এবং টিভির ৫০ জন বিখ্যাত ব্যক্তির মোমের ভাস্কর্য প্রদর্শণ করা হবে।

আনসুল জৈন, মার্লিন এন্টারটেইনমেন্ট ইন্ডিয়ার প্রধান ব্যবস্থাপক এব্যাপারে বলেন, “দিল্লির জাদুঘরে শ্রেয়ার ভস্কর্য স্থাপন করতে পেরে আমরা দারুন আনন্দিত। তরুণ প্রজন্মের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয়। তার ভাস্কর্য যোগ করার জন্য আমাদের কাছে অনেক অনুরোধ এসেছে। আমরা আনন্দিত যে তার ভক্তদের জন্য এই ভাস্কর্য আমরা রাখতে পারছি।”