হিন্দি টিভি সিরিয়ালে হোলির রং

যেকোনো উৎসবকে ঘিরেই সেজে ওঠে ভারতীয় টিভি সিরিয়ারগুলো। হোলি উৎসবেও ব্যাতিক্রম ঘটেনি তার। চলুন জেনে নেওয়া যাক, হোলি উপলক্ষ্যে চলমান গল্পে নতুন কী মোচড় আনলো সিরিয়ালগুলো।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 March 2017, 03:30 PM
Updated : 13 March 2017, 08:21 AM

শ্বশুরাল সিমার কি

 

এই সিরিয়ালের হোলি পর্বে থাকছে নতুন চমক। দেখা যাবে সিমারের শ্বশুরবাড়িতে ধুমধামের সঙ্গে হোলি পালন করা হচ্ছে। এরমধ্যেই রোশনিকে বৈদেহী হোলির আগুনে পুড়িয়ে মারা চেষ্টা করবে। এদিকে পীযূষ যখন বৈদেহীর সিঁথিতে সিঁদুর পরাতে উদ্যত ঠিক সেই সময়েই আগমন ঘটবে সিমারের। তার পাশে দেখা যাবে অপরিচিত এক শিশুকে।

শক্তি: অস্তিত্ব এক অ্যাহসাস কি

হারমান এবং সৌম্যের মুম্বাইয়ে মধুচন্দ্রিমা কাটানোর মধ্যেই পড়বে হোলির পরব। হারমান মুম্বাইয়ের এক হোলির পার্টিতে অংশ নিতে যাবে। এদিকে ওই পার্টিতে একই পোশাক পরে হাজির হবে সৌম্য এবং সুরভী। কারিনা পার্টিতে যাবে সৌম্যকে অপহরণের জন্য কিন্তু ভুল করে তুলে নিয়ে যাবে সুরভীকে।

দিল সে দিল তক

 

এই সিরিয়ালে দেখা যাবে অবশেষে তেনিকে নিজেদের বাড়িতে নিয়ে আসতে সক্ষম হয় পার্থ এবং শর্বরী। হোলির দিন তেনিকে পার্থর সঙ্গে রঙের খেলায় মেতে উঠতে দেখা যাবে।

ইয়ে হ্যায় মোহাব্বতে

 

সব বিরোধ ভুলে ভাল্লা পরিবার একত্রিত হবে হোলি উপলক্ষ্যে। রমন ঈশিতাকে চমকে দেওয়ার পরিকল্পনা করবে এবং এই দম্পতিকে গানের তালে নাচতে দেখা যাবে।