ক্যাম্পাস স্টার খুঁজবেন নিপূণ, কণা ও সজল

বিচারক হিসেবে এক মঞ্চে বসতে যাচ্ছেন অভিনেতা সজল, চিত্রনায়িকা নিপূন ও কন্ঠশিল্পী কণা। ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার প্রতিযোগিতা’ নামের এ অনুষ্ঠানে বিচারক হিসেবে থাকছেন তাঁরা। আরটিভি কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আয়োজকরা এ কথা জানান।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2017, 01:30 PM
Updated : 9 March 2017, 01:30 PM

ডাবর বাংলাদেশ এবং স্যাটেলাইট চ্যানেল আরটিভি-র উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে এই প্রতিযোগিতা। ১৫টি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ছাত্রীরা শুধুমাত্র এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে। একইসঙ্গে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা তিনজনকে নির্বাচিত করা হবে।

বিজয়ী নারী ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ হিসেবে পাবেন নগদ ১ লক্ষ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। ১ম ও ২য় রানার আপ যথাক্রমে আরটিভি-র সংবাদ পাঠিকা এবং একটি এফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করতে পারবেন। এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করবেন সংগীতশিল্পী কণা, অভিনেতা সজল এবং অভিনেত্রী নিপুণ।

‘আরটিভি ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’প্রতিযোগিতা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরটিভি-র প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠানপ্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভি মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষ, এশিয়ান কনজুমার কেয়ার (প্রাঃ) লিমিটেড, ডাবর বাংলাদেশ-এর পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক সঞ্জয় মুনশী, বিপণন প্রধান আসিফুর রউফ, ব্র্যান্ডম্যানেজার মোঃ শরিফুল ইসলাম(তুষার) এবং এক্সপ্রেশানস্ লি. এর ডিরেক্টর সৈয়দ আপন আহসান ও বিচারকবৃন্দ।