নারী দিবসে জিটিভির যত আয়োজন!

আর্ন্তজাতিক নারী দিবসে দিনব্যাপী একাধিক অনুষ্ঠান মালার আয়োজন করেছে বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভি ।যেগুলো দর্শকদের জন্য বিরতিহীনভাবে প্রচার করবে চ্যানেলটি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 March 2017, 02:21 PM
Updated : 7 March 2017, 02:21 PM

বুধবার সকাল ১০টা৪৫ মিনিটে প্রচার হবে তানভীর মোকাম্মেল নির্মিত বাংলা সিনেমা ‘রাবেয়া’। সিনেমায় অভিনয় করেছেন তৌকির আহমেদ, বন্যা মির্জা, আলী যাকের প্রমুখ।

সন্ধ্যা ৫টা ৩০মিনিটে নারী দিবসের বিশেষ ‘এই সন্ধ্যায়’ এতে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রখ্যাত ভাস্কর ফেরদৌসী প্রিয়ভাষিনী। এছাড়াও সন্ধ্যা ৬টায় প্রচারিত হবে ‘বিশ্বময় নারী’ এবং রাত ৭টা ৪৫ মিনিটে থাকছে নারী দিবসের বিশেষ ‘আজকের অনন্যা’ অনুষ্ঠানটি।

পুরুষতান্ত্রিক সমাজব্যবস্থায় ঘরে বাইরে নারীরা প্রতিনিয়ত করছেন  লড়াই সেই সাথে তৈরি করছেন নতুন নতুন সব ইতিহাস ইত্যাদি নানা বিষয় এবং আমাদের ঐতিহ্য, সাহিত্য ,সংস্কৃতিসহ নানা শাখায়  নারীর বিচরন , সাফল্য এবং অবদান নিয়ে নির্মিত হয়েছে অনুষ্ঠান ‘ট্রিবিউট টু ওমেন্স’।  কথা সাহিত্যিক আনিসুল হক এবং রাশেদা রওনক খান এর আলাপচারিতায় নারী দিবসের এই বিশেষ অনুষ্ঠানটি প্রচারিত হবে রাত ৯টা ৪৫মিনিটে।

এছাড়াও থাকছে রাত ৮টা ৪৫মিনিটে ‘স্যালুট টু ওমেন্স’ ও রাত ১১টা ১৫মিনিটে নারী ক্রিকেটারদেরও নিয়ে বিশেষ অনুষ্ঠান ‘রোয়ানিং টাইগ্রেস’।