আবারো ঢাকায় আসছেন শ্রেয়া ঘোষাল

ঢাকার শ্রোতাদের সুরের জাদুতে ভাসাতে বাংলাদেশে আসছেন বলিউডের মেলডি কুইন শ্রেয়া ঘোষাল। ২০১০ ও ২০১৫ সালের পর তৃতীয় বারের মত ঢাকায় আসছেন তিনি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2017, 01:16 PM
Updated : 11 March 2017, 03:05 PM

আগামী ৩১ মার্চ সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা'। যৌথভাবে অনুষ্ঠানটির আয়োজক অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টস।

কনসার্টটির প্রসঙ্গে এটিএন ইভেন্টসের এটিএন ইভেন্টস এর হেড অফ অপারেশান শেখ মো. ইফতেখারুল ইসলাম অনি বলেন গ্লিটজকে বলেন, “ ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা' পুরো আয়োজনটি শ্রোতাদের মুগ্ধ করবে বলে আমাদের বিশ্বাস। অনুষ্ঠান উপলক্ষে ৩১ মার্চ সকালে তিনি (শ্রেয়া ঘোষাল) ঢাকায় আসবেন আর সন্ধ্যায় তিনি কনসার্টে অংশগ্রহন করবেন। আমাদের প্রত্যাশা সব কিছু ঠিকঠাক থাকলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে কনসার্টটি অনুষ্ঠিত হবে।”

তিনি আরো বলেন,“স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে সবসময় বাংলাদেশের পাশে বন্ধু রাষ্ট্র হিসেবে ভারত থেকেছে। দুই দেশের মধ্যেকার সম্পর্ক আরো জোরালো করতে আমাদের এই আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও আমরা বিশ্বাস করি।”

কনসার্টটিতে শ্রেয়া ঘোষাল ছাড়াও সঙ্গীত পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী আনিকা, পিন্টু ঘোষ, মিফতাহ জামান প্রমুখ।

মার্চের শেষ শুক্রবার অনুষ্ঠিতব্য ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা' কনর্সাটের গেইট খোলা হবে বিকেল ৪টায়। মাগরিবের নামাজের পরে শুরু হবে কনর্সাটটি।

কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাবাব, ফ্লোর সিক্স, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল ও ক্যাফে ইনার্সে। এছাড়াও সহজ ডট কম, টিকিট চাই ডট কম এবং হ্যালো ইভেন্টস ডট কমের মাধ্যমেও থাকছে টিকিট ক্রয়ের সুযোগ। চাইলে টিকেটের জন্য সরাসরি ০১৯৭১৪২২২২৮ ও ০১৯১৫৯৮৯৩৪২ এই দুটি নম্বরে যোগাযোগ করা যাবে।

২০০০ সালে মাত্র ১৬ বছর বয়সে ভারতের জিটিভির 'সা রে গা মা পা' সংগীত প্রতিযোগিতা জয়ের মাধ্যমে সকল শ্রেণির শ্রোতাদের নজর কাড়েন বাঙালি মেয়ে শ্রেয়া ঘোষাল । ২০০২ সালে বলিউডের 'দেবদাস' চলচ্চিত্রের মধ্য দিয়ে তার প্লে¬ব্যাকের অভিষেক। এই চলচ্চিত্রের গানগুলোতে কণ্ঠ দিয়েই তিনি সেরা গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র, ফিল্মফেয়ার, আর ডি বর্মনসহ নানা পুরস্কার অর্জন করেন।

ছবি: শ্রেয়া ঘোষালের অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে সংগ্রহ করা হয়েছে।