পর্দায় নব্বই ফেরাবেন প্রসেনজিৎ!

বড়পর্দায় নব্বইয়ের দশকের বিনোদনের স্বাদ ফেরাতে চান পশ্চিমবঙ্গের অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই উদ্দেশ্যে টালিগঞ্জের প্রযোজনা প্রতিষ্ঠান গ্রিনটাচ এন্টারটেইনমেন্ট-এর পরবর্তী কয়েকটি সিনেমার সৃজনশীল উপদেষ্টার দায়িত্ব নিয়েছেন তিনি।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 Feb 2017, 03:02 PM
Updated : 28 Feb 2017, 03:02 PM

এই প্রকল্পের প্রথম সিনেমাটি পরিচালনা করবেন সুদেষ্ণা রায় এবং অভিজিৎ গুহ। সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সোহম-শুভশ্রী জুটি।

এব্যাপারে সুদেষ্ণা বলেন, “নব্বইয়ের দশকে বুম্বা যেরকম ছবি করতো, মেইনস্ট্রিম কিন্তু বিনোদনে ঠাসা- এ ছবিটাও ঠিক সেরকমই। রোমান্টিক কমেডি। কিন্তু বাঙালি উপাদান প্রচুর। আর হুল্লাট মজা।”

২০০৪ সালে এই নির্মাতাদ্বয়ের সঙ্গে কোয়েল মল্লিকের বিপরীতে প্রসেনজিৎ অভিনয় করেছিলেন ‘শুধু তুমি’ সিনেমায়। মূলধারার সিনেমাটি সমালোচকদেরও প্রশংসা কুড়ায়। এবার সর্বস্তরের দর্শকের জন্য সেরকমই একটি বাণিজ্যিক ছবি বানাতে চাইছেন সুদেষ্ণা।

তার ভাষ্যে, “বুম্বা আর কোয়েল এর আগে আমাদের সঙ্গে ‘শুধু তুমি’ করেছে। সেই সময়ে দাঁড়িয়ে ছবিটা মেইনস্ট্রিম কমার্শিয়াল হলেও কোথায় যেন একটু অন্যরকম ছিল। লোকে এখনও টিভি কিংবা ইন্টারনেটে ছবিটা দেখে। ১৩ বছর পর আবার বুম্বার সঙ্গে এমন একটা ছবির জন্য কাজ করছি, যেটা মাল্টিপ্লেক্সের বাইরেও সমানভাবে পৌঁছতে পারে।”

নাম ঠিক না হওয়া সিনেমাটির সংগীত পরিচালনা করছেন জিৎ গঙ্গোপাধ্যায়, চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।