ঢাকায় টালিউডের প্রিয়ঙ্কা সরকার

শনিবার সন্ধ্যায় বিএফডিসিতে অনুষ্ঠিত হবে রফিক শিকদারের ‘হৃদয় জুড়ে’ সিনেমার মহরত। সিনেমায় কেন্দ্রিয় নারী চরিত্রে অভিনয় করছেন টালিউডের প্রিয়ঙ্কা সরকার। এ উদ্দেশ্যে তিনি শুক্রবার দুপুরেই ঢাকায় এসে পৌঁছেছেন।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2017, 03:27 PM
Updated : 24 Feb 2017, 05:24 PM

শুক্রবার সন্ধ্যায় গ্লিটজকে নির্মাতা রফিক শিকদার বলেন,“আমাদের সিনেমার (‘হৃদয় জুড়ে’) নায়িকা প্রিয়ঙ্কা সরকার আজ (শুক্রবার) দুপুরে একটি বেসরকারি এয়্যারলাইন্সের ফ্লাইটে ঢাকায় পৌঁছেছেন। শনিবার সন্ধ্যায় সিনেমার মহরতে তার সঙ্গে সবার সাক্ষাৎ হবে।”

রোমান্টিক ও ট্রাজেডি ঘরানার ত্রিভুজ প্রেমের গল্পের ‘হৃদয় জুড়ে’ সিনেমায় প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন নীরব।

সিনেমার গল্পে দেখা যাবে, বিশ্ববিদ্যালয়ে এমফিল করার সময় অমিত ও নীলিমার মধ্যে প্রেমের সর্ম্পক তৈরি হয়। কিন্তু ঘটনাক্রমে অমিত একটি অপ্রীতিকর ঘটনায় জড়িয়ে পড়ে। সে একটি খুন ও ধর্ষণের মামলায় ফেঁসে যায়। ফলে অমিত-নীলিমার প্রেমের সম্পর্কের মধ্যে ফাটল ধরে। যেই ঘটনার নেপথ্যে থাকে গল্পের খলনায়ক যুবরাজ। যিনি নীলিমাকে ভালোবাসেন। সিনেমার গল্পের ধারাবাহিকতায় অমিত ও নীলিমার কি মিলন হবে নাকি তাদের জীবনে শুরু হবে নতুন অধ্যায় এমনই চরম নাটকীয়তায় শেষ পরিণতির দিকে এগিয়ে গেছে কাহিনি।

‘হৃদয় জুড়ে’ সিনেমায় নীলিমা চরিত্রে প্রিয়ঙ্কা সরকার ও অমিত চরিত্রে অভিনয় করছেন নীরব। আর খলচরিত্রে অভিনয় করছেন নবাগত যুবরাজ।

‘হৃদয় জুড়ে’ সিনেমা নির্মাণের পাশাপাশি সিনেমার গল্প, কাহিনি ও সংলাপ লিখেছেন নির্মাতা নিজেই। সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়েটিভ মিডিয়া ওর্য়াল্ড।

উল্লেখ্য ২০০৮ সালে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় রাহুল ব্যানার্জীর বিপরীতে অভিনয়ের মাধ্যমে টালিগঞ্জে অভিষিক্ত হন প্রিয়ঙ্কা সরকার।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কেন কিছু কথা বলো না’, ‘গেম’, ‘ডামাডোল’,‘অভিশপ্ত নাইটি’, ‘রাজকাহিনি’, ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’ ইত্যাদি। সিনেমার পাশাপাশি আস্থা, খেলা, নানা রঙের দিনগুলি ইত্যাদি বেশ কিছু টেলিভিশন প্রোডাক্সনে কাজ করেছেন প্রিয়াঙ্কা।