কাজল-অজয় একসঙ্গে ১৮ বছর

আজ থেকে ১৮ বছর আগে এই দিনে বিয়ের পিঁড়িতে বসেছিলৈন বলিউডের জনপ্রিয় জুটি কাজল ও অজয় দেবগণ। ১৮তম বিবাহবার্ষিকীতে এই জুটির সুন্দর কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন কাজল।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2017, 01:25 PM
Updated : 24 Feb 2017, 01:25 PM

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ সহ অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে বলিউডে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন কাজল অন্যদিকে ‘গোলমাল’, ‘সিংঘম’ সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে স্বনামধন্য অজয় দেবগন। ১৯৯৯ সালে বলিউডের জনপ্রিয় এ দুই শিল্পী ভালবেসে ঘর বেঁধেছিলেন যা আজও বলিউডে অন্যতম সেরা জুটি হিসেবে বিবেচিত হয়।

বিবাহবার্ষিকীতে টুইটার অ্যাকাউন্টে নিজেদের একটি সুন্দর সেলফি দিয়েছেন কাজল। এছাড়াও তাদের সুন্দরতম মুহূর্তের কিছু ছবি ভক্তদের উদ্দেশ্যে প্রকাশ করেছেন কাজল।

সম্পর্ক টিকিয়ে রাকতে গেলে যে একে অন্যর দু:সময়ে পাশে থাকতে হয় তার প্রমাণ বরাবরই দিয়ে এসেছেন এ জুটি। কিছুদিন আগে অজয়ের সিনেমা ‘শিবাই’ নিয়ে দীর্ঘদিনের বন্ধু করণ জোহরের সঙ্গে সম্পর্ক চুকিয়ে ফেলেছেন কাজল। পরবর্তীতে বিভিন্ন পত্রিকায় কাজল-করণ’কে নিয়ে প্রকাশিত সংবাদ নিয়ে টুইটারে অজয় লিখেছিলেন, “পুরনো সাক্ষাতকার প্রকাশ করা বন্ধ করুন। কারণ সম্পর্ক সব সময় একই রকম থাকে না।” এভাবে বরাবরই দু’জন দু’জনের পাশে থেকে বলিউডের আদর্শ জুটিতে পরিণত হয়েছেন কাজল ও অজয়।

বাস্তবের এই জনপ্রিয় জুটি পর্দাতেও ছিলেন সমান জনপ্রিয়। ‘ইউ মে অওর হাম’, ‘পেয়ার তো হোনা হি থা’, ‘ইশক’, ‘গুন্ডারাজ’ সহ বেশকিছু দর্শপ্রিয় সিনেমা উপহার দিয়েছে এ জুটি।