সন্তান জন্মের দুই মাসের মাথায় শুটিংয়ে ফিরলেন কারিনা!

গর্ভবতী অবস্থায় র‌্যাম্পে হেঁটে ও সিনেমার শুটিংয়ে অংশ নিয়ে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছিলেন কারিনা কাপুর খান। ছেলে হওয়ার দুই মাসের মাথায় আবারও শুট্যিংয়ে ফিরলেন তিনি!

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 Feb 2017, 12:14 PM
Updated : 24 Feb 2017, 12:14 PM

দু’মাসের শিশুপুত্র তৈমুর আলী খানকে রেখেই ক্যামেরার সামনে দাঁড়ালেন কারিনা। তবে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘ভিরে দি ওয়েডিং’ এর জন্য নয়, একটি গহনা কোম্পানির বিজ্ঞাপনের মাধ্যমেই আবারও কাজে ফিরলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি বলিউডের জনপ্রিয় মাহবুব স্টুডিওতে শুটিং করতে দেখা গেছে কারিনাকে। এর আগে গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে কারিনা বলেছিলেন, “আমার বন্ধুরা সব সময় আমাকে নিয়ে মজা করে বলে আমার বাচ্চা নাকি মাহবুব স্টুডিওতেই জন্ম নেবে! আসলে আমি অনেক কাজপাগল একজন মানুষ আর এটা সবাই জানে। হয়ত দেখা যাবে সন্তান হওয়ার এক মাসের মাথায় আবারও ক্যামেরার সামনে চলে এসেছি।” কারিনার সে ভবিষ্যতবাণীই সত্যি হলো তবে!

কাজ নিয়ে ব্যস্ত থাকলেও পালা করে ছেলেকে সময় দেন সাইফ ও কারিনা দু’জনই-এমনটাই জানালেন এ অভিনেত্রী। সম্প্রতি মুক্তি পেয়েছে সাইফ আলী খানের নতুন সিনেমা ‘রেঙ্গুন’ আর আসছে মে’তেই ‘ভিরে দি ওয়েডিং’-এর শুটিংয়ের কাজ শুরু করবেন কারিনা।