আসছে ‘ভয়’

চিরচেনা ভুবনের মাঝে লুকিয়ে থাকা মনস্তাত্ত্বিক বিষয়গুলোর পাশাপাশি পুরোদস্তর বিনোদনের খোরাককে উপজীব্য করে নির্মিত হয়েছে নাটক ‘ভয়’। নাটকটি নির্মাণ করেছেন নির্মাতা রাহাত মাহমুদ।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2017, 02:11 PM
Updated : 23 Feb 2017, 02:11 PM

নাটকের গল্পে দেখা যাবে, এক দম্পতি অফিসের কাজে ঢাকার বাইরে যায়। সেখানে যাওয়ার পথে রাস্তায় হঠাৎ করেই তাদের গাড়ির ব্রেক নষ্ট হয়ে যায়। কিন্তু কাকতালীয়ভাবে সেই মূর্হূতে তাদের গাড়ি একজন পথচারীকে আঘাত করে। সেই পথচারীকে মারাত্মকভাবে আঘাতের পরেই তাদের গাড়ির ব্রেক পুনরায় কাজ করা শুরু করে। হঠাৎ এমন ঘটনায় সেই দম্পতি খুবই ভয় পেয়ে যায়। ফলে তারা সেখান থেকে তাদের নিজ গন্তব্যে চলে যায়। কিন্তু তাদের নিজ গন্তব্য চলে যাওয়া ও পুনরায় ঢাকায় ফিরে আসার পরেও প্রতিটি মূর্হূতে ঘটতে থাকে নানান নাটকীয় সব ঘটনা। এমনিভাবে শেষ পরিণতির দিকে এগিয়ে গেছে নাটকের কাহিনি।

‘ভয়’ নাটকটি রচনা করেছেন জহির করিম। অভিনয় করেছেন নাজিয়া হক অর্ষা, ইরফান সাজ্জাদ, পাভেল ইসলাম, তালহা খান ও স্বপন ভূইয়া।

নাটকটি প্রসঙ্গে গ্লিটজকে নির্মাতা রাহাত মাহমুদ বলেন,“এই সময়ে আমরা যেসব গল্প টেলিভিশনের পর্দায় দেখি তার থেকে এই নাটকের গল্পটা পুরোদস্তুর ভিন্ন। এই নাটকের গল্পে আমাদের যাপিতজীবনের মনস্তাত্ত্বিক ও বিনোদন এই দুটো জিনিসের উপস্থিতি দর্শকরা উপভোগ করতে পারবেন।”

সম্প্রতি সাভারের বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে নাটকটির দৃশ্যধারনের কাজ। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী র্মাচ মাসে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে।

ছবি: ‘ভয়’ নাটকের দৃশ্য নির্মাতার সৌজন্য সংগ্রহ করা হয়েছে।