আট মাসে কোটির ঘরে ‘ঝুম’

২০১৬ সালের ১৬ জুন ইউটিউবে প্রকাশিত হয় মিনারের নতুন গান ‘ঝুম’। এরপরের গল্পটা সকলের জানা। ইউটিউবে প্রকাশের পর থেকেই সকল শ্রেণির শ্রোতাদের হৃদয় জয় করে গানটি। শুধু তাই নয় গান প্রকাশের মাত্র আট মাসের মধ্যে ইউটিউবে ঝড় তুলে অবশেষে এক কোটির ঘরে প্রবেশ করলো রোমান্টিক ঘরানার এই গানটি।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Feb 2017, 11:53 AM
Updated : 23 Feb 2017, 11:53 AM

বৃহস্পতিবার বিকেল ৫টা ৩০ মিনিট পর্যন্ত গানটি ইউটিউবে ১ কোটি ৪৮ হাজার ৭৫৭ বার দেখা হয়েছে।

এ প্রসঙ্গে গ্লিটজকে মিনার রহমান বলেন,“গান প্রকাশের পরে খুব অল্প সময়ে বলতে গেলে মাত্র আট মাসের মধ্যে এক কোটির ঘরে প্রবেশ করেছে। যা আমার কাছে খুবই ভালো লাগছে। কারন শ্রোতারা তাদের হৃদয় দিয়ে আমার এই গানটি গ্রহণ করেছেন।”

‘ঝুম’ গানটিতে কন্ঠ দেওয়ার পাশাপাশি গানের কথা ও সুর রচনা করেছেন মিনার নিজেই। আর গানের সঙ্গীতায়োজন করেছেন সাজিদ সরকার।

গানচিল মিউজিকের ব্যানারে প্রকাশিত গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন নির্মাতা তানিম রহমান অংশু। গানে মডেলিং করেছেন আশফাক রানা ও মৌসুম।

উল্লেখ্য ২০০৮ সালে ‘ডানপিটে’ অ্যালবামের মাধ্যমে অডিও বাজারে অভিষিক্ত হন মিনার। ক্যারিয়্যারের প্রথম অ্যালবামেই সকলের নজর কাড়েন তিনি। তার ‘ডানপিটে’ অ্যালবামের ‘সাদা’সহ বেশ কয়েকটি গান সেই সময় জনপ্রিয়তা পায়। এরপর ২০১১ সালে ‘আড়ি’ ও ২০১৫ সালে প্রকাশিত হয় তার ‘আহা রে’ অ্যালবাম। এরপর ২০১৬ সালে ‘ঝুম’ গানটি প্রকাশের পরে অন্তর্জালে বছরের সেরা গানগুলোর মধ্যে ঠাঁই করে নেয় গানটি।
 

ছবি: তানজিল আহমেদ জনি