বিশ্বের সবচেয়ে স্থূলকায়া নারীর সঙ্গে দেখা করবেন সালমান!

বিশ্বের সবচেয়ে স্থূলকায়া নারী ইমান আহমেদ আব্দুলাতির সঙ্গে সালমান খান দেখা করবেন বলে জানিয়েছেন তার বাবা সেলিম খান।

গ্লিটজ ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2017, 03:51 PM
Updated : 21 Feb 2017, 03:51 PM

মিশরীয় নাগরিক ইমান আহেমেদ আব্দুলাতিকে অভিহিত হচ্ছে বিশ্বের সবচেয়ে স্থূলকায়া নারী। ৫০০ কেজি ওজনধারী এই নারী সম্প্রতি চিকিৎসার জন্য এসেছেন মুম্বাইয়ে।

মুম্বাইয়ের সাইফি হাসপাতালে ইমান তার জন্য বিশেষভাবে তৈরি এক হাজার স্কয়ার ফিট-এর রুমে শুয়ে সারাদিন হিন্দি সিনেমাই দেখেন। এরমধ্যে বেশিরভাগই সালমান খান-এর সিনেমা!

তার চিকিৎসক মুফাজ্জল লক্ডাওয়ালার মাধ্যমে ইমান তার প্রিয় তারকা সালমান-এর সঙ্গে দেখা করার ইচ্ছাও প্রকাশ করেছেন।

ইমান-এর এই ইচ্ছার কথা শুনেছেন সালমানের বাবা সেলিম খান। তিনি বলেন,“আমরা তার ইচ্ছার কথা শুনেছি। সালমান অবশ্যই তার সঙ্গে দেখা করবে। একজন অভিনেতার এমন একজন ভক্তের জন্য  কিছু করা উচিৎ। তবে আমাদের কাছে আনুষ্ঠানিকভাবে এখনও কোনো অনুরোধ আসেনি হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে। যখনই আমরা অনুরোধটি পাবো, সালমান তার সঙ্গে দেখা করতে যাবে।”

অতিরিক্ত ওজনের জন্য ২৫ বছর ধরে শয্যাশায়ী ইমান। হাসপাতালের বিছানায় শুয়ে হিন্দি সিনেমা দেখতে দেখতে বলিউড তারকাদের ভক্ত বনে গেছেন তিনি!

মিডডে কে দেওয়া এক সাক্ষাৎকারে মুফাজ্জল লোকডাওয়ালা জানান,ইমান-এর বলিউড প্রীতির কথা।

“ভাষা না বুঝলেও হিন্দি গানের তাল ও নাচ খুব পছন্দ হয়েছে ইমান-এর।আমি তাকে জিজ্ঞেস করেছিলাম কোন তারকাকে তার পছন্দ। সে আমির, শাহরুখ আর সালমানের ছবি দেখায়। এদের মধ্যে কাকে সবচেয়ে পছন্দ জানতে চাইলে সে সালমানের কথা বলে।”

অসুস্থ ভক্তের ডাকে সাড়া দেওয়ার ঘটনা সালমান-এর জন্য এটাই প্রথম নয়। এর আগে আব্দুল বাসিত নামের এক পাকিস্তানির সঙ্গে দেখা করেন সালমান, যিনি ভারতে এসেছিলেন যকৃত প্রতিস্থাপনের জন্য। এছাড়াও ২০১৪ সালে সাকিলা নামের এক আফগান পারিবারিক ‌নির্যাতনের শিকার ভক্তের সঙ্গে দেখা করেন সালমান।