এবার ঢালিউডে প্রিয়ঙ্কা সরকার!

চলতি বছরের শুরু থেকেই সিনেপাড়ায় গুঞ্জন চলছিলো টালিউডের প্রিয়ঙ্কা সরকার নাকি ঢাকাই সিনেমা ‘হৃদয় জুড়ে’তে অভিনয় করছেন। অবশেষে সেই গুঞ্জনের সত্যতা মিললো সিনেমার নির্মাতার রফিক শিকদারের কথায়।

গ্লিটজ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Feb 2017, 03:01 PM
Updated : 21 Feb 2017, 03:01 PM

মঙ্গলবার সন্ধ্যায় গ্লিটজকে তিনি বলেন,“চলতি বছরের জানুয়ারি মাসে তিনি (প্রিয়ঙ্কা সরকার) ‘হৃদয় জুড়ে’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আগামী শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) তিনি ঢাকায় আসছেন। আর শনিবার সন্ধ্যায় বিএফডিসিতে আমরা সিনেমার মহরত করছি।”

রোমান্টিক ও ট্রাজেডী ঘরানার ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমায় টালিউডের প্রিয়ঙ্কা সরকারের সঙ্গে জুটি বেঁধেছেন ঢালিউডের নীরব।

সিনেমার গল্পে দেখা যাবে, বিশ্ববিদ্যালয়ে এমফিল করার সময় অমিত ও নীলিমার মধ্যে প্রেমের সর্ম্পক তৈরি হয়। কিন্তু ঘটনাক্রমে অমিত একটি অপ্রীতিকর ঘটনায় জড়িয়ে পড়ে। সে একটি খুন ও ধর্ষণের মামলা ফেঁসে যায়। ফলে অমিত-নীলিমার প্রেমের সম্পর্কের মধ্যে ফাটল ধরে। যেই ঘটনার নেপথ্যে থাকে গল্পের খলনায়ক যুবরাজ। যিনি নীলিমাকে ভালোবাসেন। সিনেমার গল্পের ধারাবাহিকতায় অমিত ও নীলিমার কি মিলন হবে নাকি তাদের জীবনে শুরু হবে নতুন অধ্যায় এমনই চরম নাটকীয়তায় শেষ পরিণতির দিকে এগিয়ে গেছে সিনেমার কাহিনি।

‘হৃদয় জুড়ে’ সিনেমায় নীলিমা চরিত্রে প্রিয়ঙ্কা সরকার ও অমিত চরিত্রে অভিনয় করছেন নীরব। আর খলচরিত্রে অভিনয় করছেন নবাগত যুবরাজ।

‘হৃদয় জুড়ে’ সিনেমা নির্মাণের পাশাপাশি সিনেমার গল্প, কাহিনি ও সংলাপ লিখেছেন নির্মাতা নিজেই। সিনেমাটি প্রযোজনা করছেন প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়েটিভ মিডিয়া ওর্য়াল্ড।

সবকিছু ঠিকঠাক থাকলে মার্চের ২ তারিখ থেকে সিনেমার দৃশ্যধারনের কাজ শুরু হবে বলে গ্লিটজকে নিশ্চিত করেছেন নির্মাতা।

উল্লেখ্য ২০০৮ সালে রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’ সিনেমায় রাহুল ব্যানার্জীর বিপরীতে অভিনয়ের মাধ্যমে টালিগঞ্জে অভিষিক্ত হন প্রিয়ঙ্কা সরকার। এরপরের গল্পটা সকলের জানা।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘কেন কিছু কথা বলো না’, ‘গেম’, ‘ডামাডোল’,‘অভিশপ্ত নাইটি’, ‘রাজকাহিনি’, ‘ব্যোমকেশ ও চিড়িয়াখানা’ ইত্যাদি। এছাড়াও তিনি সিনেমার পাশাপাশি আস্থা, খেলা, নানা রঙের দিনগুলি ইত্যাদি বেশ কিছু টেলিভিশন প্রোডাক্সনে কাজ করেছেন।